রোববার আসছেন বাপ্পা মজুমদার


প্রকাশিত: ০৯:৫৪ এএম, ১১ এপ্রিল ২০১৫

প্রথমবারের মতো রবীন্দ্রসঙ্গীতের গান নিয়ে একক অ্যালবাম প্রকাশ করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার। রোববার জিরোনা বাংলাদেশের ব্যানারে বাজারে আসছে এই তারকার বহুল প্রতীক্ষিত অ্যালবাম ‘বেঁধেছি আমার প্রাণ’।

এ উপলক্ষ্যে রাজধানীর একটি রেস্তোরাঁয় আয়োজন করা হয়েছে মোড়ক উন্মোচন অনুষ্ঠান। এতে বাপ্পা মজুমদার ছাড়াও উপস্থিত থাকবেন- শংকর সাঁওজাল, পার্থ মজুমদার, মতিউর রহমান, শুভজিৎ রায়, জারা জেবিন মাহবুব প্রমুখ।

প্রকাশরা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, বৈশাখ উপলক্ষ্যে ‘বেঁধেছি আমার প্রাণ’ অ্যালবামে রবীন্দ্রনাথের পরিচিত ৮টি গান থাকবে। সবগুলো গানের নতুন আঙ্গিকে সঙ্গীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার নিজেই।



গানগুলো হল- ‘আমার পরাণ যাহা চায়’, ‘আমি চিনি গো চিনি’, ‘তুমি কোন কাননের ফুল’, ‘ভালবেসে সখী’, ‘এমন দিনে তারে বলা যায়’, ‘আমি তোমার সঙ্গে বেঁধেছি’, ‘পুরনো সেই দিনের কথা’ ও ‘মনে কী দ্বিধা’।

জিরোনা বাংলাদেশ সূত্রে জানা গেছে, বিশ্বের ২৫০টি দেশের ৭৫০টি অনলাইন পোর্টালে গানগুলো পাওয়া যাবে।

প্রসঙ্গত, ২০১৪ সালের ১৬ জুলাই এই জিরোনা বাংলাদেশ থেকে প্রকাশ পায় বাপ্পা মজুমদারের দশম ও সর্বশেষ একক অ্যালবাম ‘জানি না কোন মন্তরে’।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।