হৃদয়-সুজানার পর শিমুল-নাদিয়ার বিচ্ছেদ


প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ০৯ এপ্রিল ২০১৫

হৃদয় খান-সুজানার বিচ্ছেদের পর এবার অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদের সঙ্গে বিচ্ছেদ ঘটেছে মডেল ও অভিনেতা মনির খান শিমুলের।

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন নাদিয়া।

গণমাধ্যমকে নাদিয়া বলেন, আমাদের আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। মূলত মতানৈক্যের জের ধরেই প্রায় সাড়ে পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছি। শিমুলের সঙ্গে দীর্ঘদিন আমার নানা বিষয় নিয়ে ঝামেলা চলছিল। অবশেষে আমরা সমঝোতার মাধ্যমে বিচ্ছেদের সিদ্ধান্ত নেই।

নাদিয়া আরও বলেন, বছর দুয়েক আগে থেকেই শিমুলের সঙ্গে আমার বনিবনা হচ্ছিল না। এ কারণে কিছুদিন আমি আলাদাও থেকেছি। কিন্তু ভালোবাসার টানে আবারো শিমুলের কাছে ফিরে এলেও আমাদের সম্পর্কের কোনো উন্নতি ঘটেনি। তাই বাধ্য হয়ে এই কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে।

উল্লেখ্য, শিমুল-নাদিয়া ২০০৩ সালে পরস্পরের প্রেমে পড়েন। দীর্ঘদিন প্রেমের পর ২০০৮ সালে তারা বিয়ে করেন। তবে ২০১৪ সালের মাঝামাঝিতে তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠে। কিন্তু গণমাধ্যমের কাছে বরাবরই তা গোপন রেখেছেন।

এএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।