সালমান খানের সঙ্গে নাচবেন প্রিয়তি


প্রকাশিত: ০১:০৮ পিএম, ০৪ মার্চ ২০১৭

বলিউড হার্টথ্রব সালমান খানের সঙ্গে নাচবেন মিস আয়ারল্যান্ড ও মিস আর্থ ইন্টারন্যাশনাল খ্যাত বাংলাদেশি বংশোদ্ভূত মাকসুদা আকতার প্রিয়তি। চলতি বছরের আগস্টে ইংল্যান্ডে একটি কনসার্ট অনুষ্ঠিত হবে। সেখানেই এক মঞ্চে নাচবেন সালমান-প্রিয়তি।

আয়ারল্যান্ড থেকে জাগো নিউজে এমনটাই জানিয়েছেন প্রিয়তি। তিনি বলেন, ‘‘সালমান খান এখন ‘ডাবাং ওয়ার্ল্ড ট্যুর’-এ আছেন। বিশ্বের বিভিন্ন দেশ ঘুরে বেড়াচ্ছেন আর তার ‘টিউবলাইট’ ছবির কাজ করছেন। কিছুদিন আগে সালমান খানের ভাই সোহেল খানের সঙ্গে সাক্ষাৎ হয়েছে। সেখানেই এই ব্যাপারে আলাপ হয়েছে।’

প্রিয়তি আরও বলেন, ‘আমি সালমান খানের সঙ্গে নাচবো এটা চূড়ান্ত। আরও বিস্তারিত কিছুদিন পর জানাবো।’

জানা গেছে, সালমান-প্রিয়তি ছাড়াও এই কনসার্টে নাচবেন বলিউড স্যানসেশন অভিনেত্রী বিপাশা বসু।

উল্লেখ্য, প্রিয়তি আয়ারল্যান্ডের ডাবলিনে ইন্টারন্যাশনাল রানওয়ে কুইনস রিকগনেশন অ্যাওয়ার্ডস-এ পুরস্কৃত হয়েছে। এছাড়া বৈমানিক পেশার বাইরে তিনি যুক্তরাষ্ট্রের টেক্সাসে মিস ইউনিভার্সাল রয়্যালটি ২০১৩, আয়ারল্যান্ডে মিজ আয়ারল্যান্ড ২০১৪, মিস হট চকোলেট ২০১৪, মিস ফটোজেনিক ২০১৪, সুপার মডেল অব দ্য ইয়ার ২০১৪, মিস আয়ারল্যান্ড আর্থ ২০১৫ এবং আন্তর্জাতিক প্রতিযোগিতায় মিস আর্থ ইন্টারন্যাশনাল ২০১৬, মিস কমপ্যাশনেট ২০১৬, মিস বেস্ট গাউন ২০১৬, মিস ফিটনেস ২০১৬ হয়েছেন।

এনই/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।