সত্তর দশকের আমেজ নিয়ে আসছেন হৃদয় খান


প্রকাশিত: ০৬:৪৫ এএম, ০২ মার্চ ২০১৭

চোখে গোল ফ্রেমের চশমা, বেলবটম প্যান্ট আর ছাপ দেওয়া শার্ট। সঙ্গে পরিপাটি করে বড় চুল আর হাতে ধরা পুরনো গিটার। দেখলেই বুঝা যায় সত্তরের দশকের আমেজ। মজার ব্যাপার হচ্ছে সম্প্রতি এমনই সাজে হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খান। সঙ্গে রয়েছেন তার কয়েকজন বন্ধু।

কোনো নাটক বা সিনেমাতে অভিনয় করছেন না এ গায়ক। হৃদয় খান সত্তর দশকের আমেজ নিয়ে হাজির হচ্ছেন নতুন একটি গানের মিউজিক ভিডিওতে। সেই ভিডিওতেই এমন বেশভূষায় দেখা গেছে তার।

এ প্রসঙ্গে হৃদয় বলেন, ‘দর্শককে একটু ভিন্ন আমজের বিনোদন দিতে এই উপস্থাপনা। খুব মজা করে কাজটি করছি। আমার নতুন এ গানের শিরোনাম ‘জানি না বুঝি না’। এটি চলতি মাসে প্রকাশ করা হবে। তারই শুটিং এখন চলছে।’

ভিডিওর দৃশ্যে মডেল হয়েছেন হৃদয় খান ও অবনী। সঙ্গে আরও ছিলেন গানটির বাদ্যশিল্পী ফয়সাল, রিয়াদ ও টিংকু।

‘জানি না বুঝি না’ শিরোনামের গানটির সুর-সংগীত পরিচালনার পাশাপাশি ভিডিওটিও পরিচালনা করেছেন হৃদয়। সঙ্গে আছেন রিংকন খান। গানটি শিল্পীর অপ্রকাশিত নতুন একক  ‘মেয়ে’অ্যালবামের গান। এর গানগুলো সিঙ্গেল আকারেই প্রকাশ করা হবে।

ইতোমধ্যে মোবাইল অ্যাপে আরও দুটি গান বাজারে এসেছে। ‘জানি না বুঝি না’ অ্যালবামের তৃতীয় গান।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।