দিতির স্মরণে এফডিসিতে আয়োজন


প্রকাশিত: ০৬:১০ এএম, ০২ মার্চ ২০১৭

চলচ্চিত্র অভিনেত্রী পারভীন সুলতানা দিতির প্রথম মৃত্যুবার্ষিকী আগামী ২০ মার্চ, সোমবার। প্রয়াত এ অভিনেত্রীর মৃত্যুবার্ষিকীতে এফডিসিতে স্মরণসভার আয়োজন করেছে শিল্পী সমিতি।

সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান বলেন, দিতি আপা আমাদের চলচ্চিত্রের গর্ব। এখনও বিশ্বাস করতে কষ্ট হয়, তিনি আমাদের মাঝে নেই। তার শূন্যতা কোনোদিন পূরণ হওয়ার নয়।

তিনি বলেন, আমাদের সবার প্রিয় এ মানুষটির প্রথম মৃত্যুবার্ষিকীর দিন (২০ মার্চ) মিলাদ মাহফিল এবং স্মরণসভার আয়োজন করেছি শিল্পী সমিতিতেই। আশা করছি, সবাই সেদিন উপস্থিত থাকবেন।

অন্যদিকে দিতির প্রথম মৃত্যুবার্ষিকীতে পরিবারের পক্ষ থেকেও নানা আয়োজন করা হবে। গেল মাসে মুক্তি পেয়েছে দিতি অভিনীত শেষ চলচ্চিত্র `যে গল্পে ভালোবাসা নেই`। এটি পরিচালনা করেছেন রয়েল খান।

দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে গেল বছর ২০ মার্চ নন্দিত চলচ্চিত্র অভিনেত্রী পারভীন সুলতানা দিতি মারা যান। মৃত্যুর সময় তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি ছিলেন।

এনই/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।