ঈদের আগেই সন্দীপনের গান


প্রকাশিত: ০১:০৬ পিএম, ০৮ এপ্রিল ২০১৫

বাংলাদেশের সঙ্গীত জগতে অতি পরিচিত মুখ সন্দীপন দাস। ব্যতিক্রমী কথা ও সুরে গান গেয়ে জয় করে নিয়েছেন শ্রোতাদের মন। বিশেষ করে তরুণদের কাছে তার জনপ্রিয়তা অনেক। আসছে ঈদুল ফিতরের আগেই প্রকাশ হতে যাচ্ছে তার অষ্টম একক অ্যালবাম।

এই গায়ক জাগোনিউজকে জানালেন, এরইমধ্যে অ্যালবামের দশটি গানই তৈরি হয়ে গেছে। গানগুলোর কথা লিখেছেন কবির বকুল, মাহমুদ জুয়েল, বিনোদ রায়, রেহান কৌশিক (কলকাতা) এবং সন্দীপন নিজে। এসব গানের সুর করেছেন স্বপ্নীল, বিনোদ রায় এবং সন্দীপন।

এ বিষয়ে সন্দীপন বলেন, ‘অনেক যত্ন নিয়ে এবারের অ্যালবামটি তৈরি করছি। দেশের গুণী গীতিকার, সুরকারেরা আমাকে সহযোগীতা করেছেন। তাছাড়া বাসু দা (বাসুদেব ঘোষ) বৈশাখী মেলা নিয়ে একটি গান তৈরি করেছেন। আশা করছি সব মিলিয়ে ভালো কিছু শ্রোতাদের উপহার দিতে পারবো।’

অ্যালবামে ‘বিদায় জানাতে এসো না বন্ধু’, ‘পাহাড়ি কন্যা’, ‘তোমার জন্য’ ইত্যাদি শিরোনামে গানগুলো শোনা যাবে। এছাড়া থাকছে ‘লেগেছে লেগেছে ভাই’ শিরোনামে একটি বৈশাখের গান।

এই সঙ্গীত তারকা জানালেন, অ্যালবামটির পুরো সঙ্গীতায়োজন করছেন বিনোদ রায়। তবে এটি কোন ব্যানার থেকে বের হচ্ছে তা ঠিক হয়নি।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।