সেরা অভিনেত্রীর পুরস্কার এমা’র হাতে


প্রকাশিত: ০৬:১৫ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৭

সবাইকে তাক লাগিয়ে সেরা অভিনেত্রী হিসেবে ৮৯তম অস্কারটি জিতে নিলেন লাস্যময়ী অভিনেত্রী এমা স্টোন। উপস্থাপক অভিনেতা জিমি যখন এই নামটি ঘোষণা করেন পুরো অডিটোরিয়াম ফেটে পড়ে উচ্ছ্বাসে। সবাই দাঁড়িয়ে অভিনন্দিত করেন এমা স্টোনকে। এমাও চোখের জলে সবার অভিবাদন গ্রহণ করেন।

গত বছরের সবচেয়ে বেশি আলোচনা হয়েছে হলিউডের যে ছবিটিকে নিয়ে তা হলো `লা লা ল্যান্ড`। দর্শকসহ সকল হলিউড বোদ্ধারাই ভেবেছিলেন সেরা চলচ্চিত্র পুরস্কারটিও বোধহয় জিতে নেবে এই ছবিটি। তবে ছবি সেরা চলচ্চিত্রের পুরস্কার না জিতে নিলেও, ছবিটিতে অভিনয় করে সেরা অভিনেত্রীর পুরস্কারটি বাগিয়ে নিয়েছেন লা লা ল্যান্ডের নায়িকা এমা স্টোন।

বর্তমানে সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত তারকাদের মাঝে একজন এমা স্টোন। এটি তার প্রথম অস্কার পুরস্কার অর্জন। এর আগে ২০১৪ সালে `বার্ডম্যান` ছবিতে অভিনয়ের জন্যে সেরা সহ-অভিনেত্রী ক্যাটাগরিতে অস্কার নমিনেশন পেয়েছিলেন এ তারকা। তবে সেমময় না পারলেও পরিচালক ডেমিয়েন সেজেলের `লা লা ল্যান্ড` ছবিতে দুর্দান্ত অভিনয় করে জিতে নিলেন সেরা অভিনেত্রীর পুরস্কার।

আরএএইচ/এলএ/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।