লাকী আখন্দের শারীরিক অবস্থার চরম অবনতি


প্রকাশিত: ০৪:২৮ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৭

কিংবদন্তী গানের মানুষ লাকী আখন্দ। দীর্ঘদিন ধরেই তিনি ক্যান্সারে আক্রান্ত। রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত ৯টা থেকে হঠাৎ তার মৃত্যু সংবাদের খবর পাওয়া যায়।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, তার মৃত্যু সংবাদটি সত্য নয়। তিনি রাজধানীর পিজি হাসপাতালে ভর্তি আছেন। তার শারীরিক অবস্থার চরম অবনতি ঘটেছে। তাই তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

লাকী আখন্দের কন্যা মামিন্তি জাগো নিউজকে বলেন, বাবার শারীরিক অবস্থা খুব খারাপ। গেল তিন সপ্তাহ ধরে পিজি হাসপাতালে ভর্তি আছেন।

তিনি আরও জানান, তার বাবা লাকী আখন্দ বর্তমানে পিজি হাসপাতালে ডাক্তারদের নিবিড় পরিচর্যায় আছেন। সবার কাছে তার বাবার সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন লাখি আখন্দের কন্যা।

সর্বশেষ লাকী আখন্দকে গত মাসের শেষদিকে লেজার ভিশনের একটি এলবাম প্রকাশনা অনুষ্ঠানে দেখা গিয়েছিল। তখন অনেকটাই সুস্থ ছিলেন `আমায় ডেকো না, ফেরানো যাবে না`, `নীল মনিহার`, `চলো না ঘুরে আসি`, `আগে যদি জানতাম` খ্যাত লিজেন্ডারি এই সংগীত পুরুষকে!

এনই/এলএ/জেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।