আবারো আইটেম গানে কণা


প্রকাশিত: ০৫:১৩ এএম, ২১ আগস্ট ২০১৪

চলচ্চিত্রের গানে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা। সেই ধারাবাহিকতায় সম্প্রতি একটি ছবির নতুন আইটেম গানে কণ্ঠ দিলেন এই গায়িকা।

এর আগে আইটেম গান গাইলেও এবারেরটির ঢং বেশ আলাদা। কথা-সুর-সংগীতায়োজনে ভিন্নতা খুঁজে পাবেন শ্রোতারা, এমনটাই জানালেন কনা।  ‘দিলেতে চোট লেগেছে, তার ছিঁড়েছে ব্রেনে‘ এমন কথার এই গানটি লিখেছেন শাহান কবন্ধ।  সুর ও সংগীত পরিচালনা করেছেন ফুয়াদ আল মুক্তাদির। সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। আলভী আহমেদ পরিচালিত ‘ইউ টার্ন’ ছবিতে স্থান পাবে এই গানটি।

খুব শিগগিরই এর দৃশ্যায়ন হবে বলে জানিয়েছেন পরিচালক। এর মাধ্যমে দীর্ঘদিন পর ফুয়াদের সুর-সংগীতে আবারও গান করলেন কণা। এ বিষয়ে কনা বলেন, ফুয়াদ ভাইয়ের সুর-সংগীতে অনেক গানই গেয়েছি। আমার অ্যালবামের জন্যও তার করা গানগুলো শ্রোতারা অনেক পছন্দ করেছেন। তবে মধ্যে অনেকটা সময় কাজ করা হয়নি একসঙ্গে। এবার ফুয়াদ ভাইয়ের সঙ্গে আবারও কাজ করলাম। এটি ‘ইউটার্ন’ ছবির আইটেম গান। কথাগুলো বেশ মজার। আশা  করছি শ্রোতাদের ভাল লাগবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।