এবার মামলা করলেন শাওন


প্রকাশিত: ০৭:৩৯ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৭

জিডি (সাধারণ ডায়রি) করার পর এবার যুক্তরাষ্ট্র প্রবাসী বান্টি মীরের বিরুদ্ধে মামলা করেছেন হুমায়ূন আহমেদের স্ত্রী নির্মাতা-অভিনেত্রী মেহের আফরোজ শাওন। ফেসবুকে স্ট্যাটাস ও লাইভ ভিডিওতে শাওন ও তার পরিবারকে নিয়ে অশালীন মন্তব্য ও জীবননাশের হুমকির প্রেক্ষিতে ধানমণ্ডি থানায় গেল ২৪ ফেব্রুয়ারি জিডিটি করেছিলেন তিনি। এবার একই কারণে আইসিটি অ্যাক্ট ৫৭ ধারায় মামলা করলেন। শাওন আজ (রোবিবার) ১২টার দিকে ধানমণ্ডি থানায় মামলাটি করেন।

এ প্রসঙ্গে শাওন জাগো নিউজকে বলেন, ‘বেশ কয়েকদিন ধরেই বান্টি মীর নামের এক ব্যক্তি আমার ও আমার মায়ের সম্পর্কে অশালীন বক্তব্য প্রচার করে যাচ্ছেন। স্ট্যাটাস ও লাইভ ভিডিওতে তিনি নানা রকম আজেবাজে কথা ছড়াচ্ছেন। শুধু তাই নয়, ফেসবুক ভিডিও লাইভের মাধ্যমে আমাকে প্রাণনাশেরও হুমকি দিয়েছেন। স্বাভাবিকভাবেই আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। প্রথমে তাই একটি সাধারণ ডায়েরি করেছিলাম। পরবর্তী পদক্ষেপ হিসেবে আজ ধানমণ্ডি থানায় মামলাটি করেছি।’

Shaon 2

শাওন বলেন, মামলায় আগের অভিযোগের সঙ্গে যোগ করা হয়েছে অনালাইনে হয়রানির বিষয়টি।  

এদিকে জানা গেছে, মামলার পাশিপাশি শাওন পুলিশকে বান্টি মীরের কার্যকলাপ বিষয়ে বেশ কিছু প্রমাণাদি উপস্থাপন করেছেন। সেগুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করছে পুলিশ।

Bunty

প্রসঙ্গত, বান্টি মীর আমেরিকা প্রবাসী। মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ইস্যুকে কেন্দ্র করে শাওনের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে ফেসবুকে আক্রমণাত্মক বক্তব্য ছড়াচ্ছেন তিনি। ফেসবুকে শাওন ও হুমায়ূন আহমেদের বিয়ে নিয়ে নানা রকম আপত্তিকর কথা ও ভিডিওতে নানা রকম মন্তব্য করছেন। 

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।