অভিনয়ে ফেরার পরিকল্পনা নেই পূর্ণিমার


প্রকাশিত: ০৫:৪১ এএম, ০৭ এপ্রিল ২০১৫

১৫ বছরের অভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন। তবে গত দুই বছর ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি। বর্তমানে স্বামী-সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন পূর্ণিমা।

স্বামী আহমেদ ফাহাদ জামাল ও একমাত্র কন্যা আর্শিয়া উমাইজাকে নিয়েই তার দিন কাটছে। কখনো শ্বশুরবাড়ি চট্টগ্রাম আবার কখনো ঢাকাতেই সময় কাটাচ্ছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে পূর্ণিমার ঘনিষ্ঠ একটি সূত্রের বরাতে জানা গেছে, পূর্ণিমার আপাতত আর অভিনয়ে ফেরার পরিকল্পনা নেই। তাছাড়া তার চলচ্চিত্রে অভিনয়ের বিষয়ে নাকি শ্বশুরবাড়ির লোকজনের ঘোর আপত্তি রয়েছে। এ কারণেই দুই বছর ধরে চলচ্চিত্র, নাটক কিংবা বিজ্ঞাপনে কাজ করা থেকে দূরে আছেন তিনি।

পূর্ণিমা জানান, ইতোমধ্যে তার জীবনের অনেক কিছু বদলে গেছে। রুপালি জগৎ থেকে অনেক দূরত্বও তৈরি হয়েছে। তাই এ সময় এসে নায়িকা হিসেবে চলচ্চিত্রে প্রত্যাবর্তন করা খুব একটা সহজ নয়। আপাতত স্বামী-সন্তানকেই সময় দিচ্ছেন তিনি। আগামীতেও তাদের নিয়ে থাকতে চান।

সর্বশেষ গত বছর পূর্ণিমা অভিনীত ও সোহানুর রহমান সোহান পরিচালিত `লোভে পাপ পাপে মৃত্যু` চলচ্চিত্রটি মুক্তি পায়। এতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক রিয়াজ। মুক্তির পর এ ছবিটি দর্শকমহলে ততটা সাড়া ফেলতে পারেনি।

এআরএস/বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।