হিরণের বিরুদ্ধে প্রতারণা মামলা


প্রকাশিত: ০৫:৫৪ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৭

কলকাতার জনপ্রিয় অভিনেতা ও পশ্চিমবঙ্গ যুব তৃণমূলের সহ-সভাপতি হিরণ চ্যাটার্জীর বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন নাসিরুদ্দিন মণ্ডল নামের এক ব্যক্তি। শুক্রবার(২৪ ফেব্রুয়ারি) ওই মামলার আগাম জামিনের আবেদন জানাতে কল্যাণী মহকুমা আদালতে এসেছিলেন হিরণ। আদালত তাতে কোনো সাড়া দেননি। এমনটাই বলা হয়েছে কলকাতার প্রথম শ্রেণির কয়েকটি গণমাধ্যমে।  

ওই সব গণমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, ২৭ ফেব্রুয়ারি ওই মামলার শুনানি হবে। হিরণকে আবারও আগাম জামিনের আবেদন জানানোর নির্দেশ দিয়েছেন আদালত।  

হিরণের একটি নির্মাণ সংস্থা রয়েছে। দক্ষিণ দিনাজপুরের একটি কাজের বরাদ্দ পেয়েছিল সেই সংস্থা। সে কাজের দায়িত্ব তিনি দিয়েছিলেন চাকদহের শিমুরালির বাসিন্দা নাসিরুদ্দিন মণ্ডলের সংস্থাকে।

নাসিরউদ্দিনের অভিযোগ, কাজ শেষ হলেও হিরণ পুরো টাকা পরিশোধ করেননি। সাড়ে পাঁচ লাখ টাকা এখনও বকেয়া। হিরণ অবশ্য দাবি করেছেন, তার বিরুদ্ধে আনা সব অভিযোগই মিথ্যা। তিনি সব পাওনা মিটিয়েছেন।  

উল্লেখ্য, হিরণ অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘জ্যাকপট’, ‘ওলট পালট’, ‘রিস্ক’, ‘বড় একা লাগে’, ‘লে হালুয়া লে’, ‘ভুলভাল: টোটাল কনফিউশন’ এবং ‘মজনু’।

এনই/এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।