প্রকাশ হলো ‘ডুব’ ছবির পোস্টার


প্রকাশিত: ০৪:০২ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৭

প্রকাশ হলো মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালিত ‘ডুব’ ছবির প্রথম পোস্টার। বহুল আলোচিত এই ছবির পোস্টারটি বুধবার সন্ধ্যায় নির্মাতা ফারুকী তার ফেসবুকে প্রকাশ করেছেন। সঙ্গে লিখেছেন ছোট্ট ক্যাপশন, ‘ডুব’ ছবির প্রথম দর্শন।

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের দাপুটে অভিনেতা ইরফান খান, কলকাতার পার্ণো মিত্র, বাংলাদেশের তিশা এবং রোকেয়া প্রাচী।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, কলকাতার এসকে মুভিজ ও ইরফানের যৌথ প্রযোজনায় নির্মিত ‘ডুব’ ছবিটি তথ্য মন্ত্রণালয়ের আদেশে সেন্সরে আটকে গেছে। ফলে ব্যয়বহুল এই ছবির মুক্তি অনিশ্চিত হয়ে পড়েছে। ছবিটি আটকে যাওয়ার পেছনে নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের পরিবারের অনুমতি ছাড়াই তার জীবনের সেনসিটিভ ইস্যু নিয়ে তৈরি করার কথা বলা হচ্ছে।

বিষয়টি নিয়ে বেশ জল ঘোলা হচ্ছে ছবিটির নির্মাতা ফারুকী ও হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওনের মধ্যেও। তবে ছবির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ সম্প্রতি জানিয়েছেন, আগামী পহেলা বৈশাখে ‘ডুব’ বাংলাদেশ ও কলকাতায় মুক্তি দেয়া হবে।

এনই/আরএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।