শ্রুতি হাসানের অপেক্ষায়!


প্রকাশিত: ১০:৫৩ এএম, ২০ ফেব্রুয়ারি ২০১৭

দক্ষিণের মেয়ে হলেও বলিউডের নায়িকাদের চেয়ে কম আলোচিত বা প্রভাবশালী নন শ্রতি হাসান। বাবা কমল হাসান তো বটেই, নিজের অভিনয় দক্ষতা আর গ্ল্যামারের জন্য এই সুন্দরী বাজিমাত করে চলেছেন ভারতীয় চলচ্চিত্র অঙ্গণে।

শ্রুতির ছবি মানেই চমক আর জমকালো উপস্থাপনা। আবারও নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন তিনি। জানা গেছে, অভিনেতা, পরিচালক ও প্রযোজক সুন্দর সি তার পরবর্তী বড় বাজেটের ছবি ‘শঙ্খমিত্রা’র নাম ভূমিকায় অভিনয়ের জন্য শ্রুতি হাসানকে চুক্তিবদ্ধ করেছেন। এই ছবিতে নায়িকার সঙ্গে অভিনয় করবেন জায়াম রবি ও আরিয়া।

সুন্দর সি এই চলচ্চিত্রের জন্য নিয়োগ দিচ্ছেন হাইপ্রোফাইল টেকনিক্যাল ক্রু। সংগীতে থাকবেন এ আর রহমান। ছবিটির ভিজুয়াল ইফেক্ট সুপারভাইজ করবেন আরসি কামালাকান্নান। তিনি এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘বাহুবলী: দ্য কনক্লুশন’-এর ভিজুয়াল ইফেক্ট নিয়ে।

সবকিছু ঠিক থাকলে এ বছরের মে মাসের মধ্যেই ‘শঙ্খমিত্রা’-র শুটিং শুরু হবে। ছবিটি মুক্তিও পাবে চলতি বছরের শেষদিকে। দারুণ এক ধামাকা নিয়েই আসছেন শ্রুতি; অপেক্ষা এখন তারই।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।