ঘনিষ্ঠ দৃশ্যে প্রিয়াঙ্কার না


প্রকাশিত: ০৯:৩৯ এএম, ২০ আগস্ট ২০১৪

একজন আইটেম গার্লের রাজনৈতিক নেত্রী হয়ে ওঠার কাহিনী নিয়ে তৈরি হচ্ছে মধুর ভাণ্ডারকরের আগামী ছবি ‘ম্যাডাম জী’। আর এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু ছবিটির কিছু ঘনিষ্ঠ দৃশ্যে পারফর্ম করতে আপত্তি জানিয়েছেন এ অভিনেত্রী।

পরিচালককে তিনি সাফ জানিয়ে দিয়েছেন ছবির চিত্রনাট্যের প্রয়োজনে যতটুকু দরকার তার থেকে একটুও বেশি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না। তবে, প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে এ নিয়ে কোন ঝামেলা হয়নি। পরিচালক ও অভিনেত্রী একসঙ্গে একটি আলোচনায় বসে সিদ্ধান্ত নিয়েছেন কোন কোন দৃশ্য বাদ দেবেন। ছবিটির  প্রথম দিকের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আপত্তি জানিয়েছেন প্রিয়াঙ্কা। পরিচালক তাই নতুনভাবে ছবিটির চিত্রনাট্য সাজানোর সিদ্ধান্ত নিচ্ছেন।

আপাতত মধুর ভাণ্ডারকর তার ‘ক্যালেন্ডার গার্ল’-এর শুটিংয়ের কাজে ব্যস্ত। এই কাজটি শেষ করেই ‘ম্যাডাম জী’-এর শুটিং তিনি শুরু করবেন, এমনটাই জানিয়েছেন। এদিকে প্রিয়াঙ্কা চোপড়া এখন তার ক্যারিয়ারের খুবই গুরুত্বপূর্ণ সময়ে অবস্থান করছেন। কিছুদিন পরেই তার অভিনীত এই বছরের সবচেয়ে আলোচিত ছবি অলিম্পিক জয়ী মহিলা বক্সারের জীবন নিয়ে তৈরি বায়োপিক ‘মেরি কম’ মুক্তি পাবে। ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।