ভিক্ষুকের প্রতি শাহরুখের ভালোবাসা! (ভিডিও)


প্রকাশিত: ১১:২৪ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭

বলিউড তারকাদের সবসময় রুপালি পর্দায় পাওয়া গেলেও খুব কমই দেখতে পান সাধারণ মানুষ। তবে বহু বলিউড তারকা আছেন, যারা নীরবে বিভিন্ন সমাজসেবামূলক কাজকর্মও করেন। তার মধ্যে বলিউড বাদশা শাহরুখ একজন।  

তিনি এবার নিজের মানবিক দায়িত্ববোধ দেখালেন এক ভিক্ষুকের ওপর। বলিউডের সুপারস্টার হলেও বাদশা যে আজও মাটির কাছাকাছি, মানুষের কাছাকাছি থাকাই পছন্দ করেন, তার প্রমাণ পাওয়া গেল এক ভিক্ষুকের সঙ্গে শাহরুখের ব্যবহারে।

সম্প্রতি পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে সাক্ষাৎ করে বের হচ্ছিলেন শাহরুখ। ভোরবেলা রেস্তোরাঁ থেকে বেরিয়ে নিজের গাড়ির দিকে যাচ্ছিলেন। হঠাৎ এক ভিক্ষুক সেখানে এসে শাহরুখের কাছে কিছু খাবার চায় এবং বলে সে কীভাবে বাদশার জন্য অপেক্ষা করেছে একবার দেখা পাওয়ার জন্য।

একজন মহাতারকা হয়েও শাহরুখ বেরিয়ে যাননি গাড়ি নিয়ে। বরং দাঁড়িয়ে ওই ব্যক্তির সঙ্গে কথা বলেন, তার মাথায় হাত বুলিয়ে দেন। তারপর তার টিমের লোকদের বলেন, লোকটির জন্য খাবারের ব্যবস্থা করতে।

সেখানে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের ভারতীয় গণমাধ্যমে বক্তব্য ছিল, শাহরুখের নিরাপত্তাকর্মী সঙ্গে সঙ্গে ওই ব্যক্তির জন্য খাবারের ব্যবস্থা করে।

দেখুন ভিডিওতে সেই ঘটনাটি :


এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।