জীবনের জন্য শশীর মন কান্দে! (ভিডিও)


প্রকাশিত: ১০:০২ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৭

অভিনেত্রী শারমিন জোহা শশীর সঙ্গে ফেয়ার এন লাভলী মেন চ্যানেল আই হিরো- খ্যাত জীবনের রোমান্স নজর কেড়েছে। বাস্তবে নয়, ‘গহীনের জলছাপ’ নামের নির্মিত একটি স্বল্পদৈর্ঘ্যের গানে তাদের একসঙ্গে কাজ করতে দেখা গেছে।

সম্প্রতি গানটি ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানের শিরোনাম ‌‘আমার মন কান্দে’। গানটিতে কণ্ঠ দিয়েছেন ক্লোজ আপ তারকা সালমা। ভালোবাসার টানা-পোড়নের গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘গহীনের জলছাপ’ নির্মাণ করেছেন নির্মাতা চন্দ্র বিন্দু।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল স্টুডিও ইংকর। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য ছবিটি নির্মাণ করা হয়েছে। শুরুতে গান অবমুক্ত করা হলেও ছবি মুক্তি পেতে খানিকটা সময় নেয়া হচ্ছে।

জীবন বলেন, ‘কিছু কথা, মান-অভিমান, ভালোবাসা অদ্ভুত রকমের হয়ে থাকে। ভালোবাসা অনেক ধরনের হতে পারে। সেই সব রকমারি চিত্রই নিয়ে সাজানো এই গল্পের কাহিনি। সবাই খুব ইনজয় করবেন বলে আমি আশা করছি।’

জীবন ও শশীর গানের ভিডিও :



এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।