দ্বিতীয় হানিমুনে মাহি


প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৭

দ্বিতীয়বারের মতো হানিমুনে গেছেন ঢাকাই ছবির শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। স্বামী অপুকে নিয়ে এবার ইন্দোনেশিয়ার বালি দ্বিপের উদ্দেশ্যে রাত ১২টা ৫০ মিনিটের ঢাকা ছেড়েছেন তিনি। ফেসবুকে শুক্রবার রাতে মাহির সঙ্গে যখন যোগাযোগ করা হয় তখন তিনি বিমানে চড়েছেন।

জাগো নিউজকে মাহি জানান, অপু (মাহির স্বামী) আমাকে এবারের হানিমুনটা ভালোবাসা দিবসে উপহার হিসেবে দিয়েছে। `জান্নাত` ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকায় গেল ভালোবাসা দিবস উদযাপন করতে পারিনি।

এই অগ্নিকন্যা আরো বলেন, বালি দ্বিপে যাওয়ার ইচ্ছে আমার অনেক দিনের। সেই ইচ্ছে পূরণ হতে যাচ্ছে। সেখানকার বিভিন্ন নয়নাভিরাম স্থান ঘুরে আগামী ২২ ফেব্রুয়ারি দেশে ফিরবো।

উল্লেখ, গেল বছর ২৫ মে পারিবারিক সিদ্ধান্তে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। তারপর সেপ্টেম্বরে প্রথমাবারের মতো যুক্তরাষ্ট্রে হানিমুনে যান।

বিয়ে পরেও মাহিরর চলচ্চিত্র ক্যারিয়ারে ভাটা পড়েনি। বর্তমানে তিনি অভিনয় করছেন `জান্নাত`, `প্রেমের বাঁধন`, `গোলাপতলীর কাজল` নামক ছবিগুলোতে। শিগগিরই কলকাতার সোহমের বিপরীতে `ময়না` নামের ছবির শুটিং করবেন।

এনই/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।