ঢাকায় আসছেন কলকাতার নায়িকা ঋত্বিকা সেন


প্রকাশিত: ০৯:১২ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৭

ঢাকায় আসছেন কলকাতার উঠতি নায়িকা ঋত্বিকা সেন। উদ্দেশ্য যৌথ প্রযোজনায় নির্মিত ‘গাদ্দার’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের কিবরিয়া লিপু এবং কলকাতার নির্মাতা নেহাল দত্ত।

ছবিতে ঋত্বিকা সেনের নায়ক বাংলাদেশের শ্রাবণ খান। শ্রাবণ জাগো নিউজকে বলেন, ‘আগামী মাসের ৭ তারিখ ঢাকায় আসবেন ঋত্বিকা। তারপর ১৫ মার্চ পর্যন্ত উত্তরা এবং সোহাগপল্লীতে ‘গাদ্দার’ ছবির শুটিং করবেন।’

তিনি বলেন, ‘আজ-কালের ভিতর ঋত্বিকার ঢাকায় আসার কথা ছিল। কিন্তু হঠাৎ তার পরীক্ষা শুরু হয়। তাই আসতে পারেননি। তাছাড়া তার সঙ্গে কলকাতা থেকে আসা অন্যান্য শিল্পীদের ভিসা জটিলতার ঝামেলাও ছিলো।’

শ্রাবণের মন্তব্যের সঙ্গে একাত্মা প্রকাশ করেছেন নির্মাতা ‘ব্ল্যাক’ ছবির নির্মাতা কিবরিয়া লিপু। বাংলাদেশের শহিদুল্লাহ দুলালের গল্পে ‘গাদ্দার’ ছবির সংলাপ লিখেছেন কলকাতার এন কে সলিল।

ঋত্বিকা সেন কলকাতার উঠতি নায়িকা। রবি কিনাগী পরিচালিত ‘হানড্রেড পার্সেন্ট লাভ’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করে নজড় কাড়েন। এরপর ‘আরশি নগর’, ‘বরবাদ’ নামক ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।