আকাশ ছোঁয়া নীলিমায় নাদিয়া


প্রকাশিত: ০৬:৩৮ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৭
ছবি : অপূর্ব অভি

এটিএন বাংলায় প্রতি বৃহস্পতিবার রাত ১০টা ৫৫মিনিটে প্রচার হচ্ছে মেরিল পেট্রোলিয়াম জেলি নিবেদিত এ সপ্তাহের টেলিফিল্ম। সেই ধারাবাহিকতায় আগামীকাল ১৬ ফেব্রুয়ারি রাত ১০টা ৫৫ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘আকাশ ছোঁয়া নীলিমা’।

ইমাম হোসেন পারভেজের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন বি ইউ শুভ। এতে অভিনয় করেছেন সময়ের ব্যস্ততম অভিনেত্রী নাদিয়া খানম। আরও অভিনয় করেছেন এসএন জনি, শবনম ফারিয়া প্রমুখ।

গল্পে দেখা যাবে আকাশ অফিস থেকে ফেরার পথে একটি পরীক্ষার প্রবেশ পত্র পায় আর এ প্রবেশপত্রটি পৌঁছে দেয়ার সূত্র ধরে পরিচয় হয় নিলীমার সাথে। ফোনে কথা হলেও তাদের সাথে দেখা হয় না। এক পর্যায়ে শর্তের মাধ্যমে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। দীর্ঘদিন তাদের মধ্যে কথাবার্তার পর একদিন আকাশ নীলিমাকে বিয়ের প্রস্তাব দেয়।

নীলিমা তখন আকাশকে বলে সে একটি ছেলেকে ভালবাসে কিন্তু কখনো ছেলেটিকে বলতে পারেনি। তার ভয় ছেলেটি যদি তাকে প্রত্যাখ্যান করে। তবে ছেলেটি তার স্পপ্নের রাজপুত্র মনে হয়। এভাবেই নাটকীয়তায় এগিয়ে চলে কাহিনি।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।