পহেলা বৈশাখে পড়শির নাটক


প্রকাশিত: ০৬:১৬ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৭

গায়িকা পড়শির গায়ে নায়িকা পড়শির তকমা লেগেছিল শাকিবের সঙ্গে ‘মেন্টাল’ ছবিতে অভিনয় করে। এরপর পড়শি ‘শ্রাবণ এসেছিল মেঘ হয়ে’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন গেল ঈদে।

নতুন খবর হচ্ছে, আগামী পহেলা বৈশাখে আবার নাটকে দেখা যাবে পড়শিকে। জাগো নিউজকে ক্ষুদে গানরাজের এই শিল্পী বলেন, ‘বৈশাখে আবার অভিনয়ে ফিরবো। এ মুহূর্তে নতুন একটি নাটকে অভিনয় করার কথা চলছে। ক`দিন আগে নির্মাতা চিত্রনাট্য পাঠিয়েছেন। গল্পটি পড়ে ভালো লেগেছে।

তিনি বলেন, ‘আমার চরিত্রও বেশ গুরুত্বপূর্ণ। তবে আমার মনে হয়েছে, গল্পে কিছুটা পরিবর্তন আনলে নাটকটি আরও ভালো লাগবে। কিছুদিনের মধ্যে তার সঙ্গে নাটকের বিষয়ে আবারও বসা হবে। বিষয়টি চূড়ান্ত হলে তখন সবাইকে জানাবো।’

পড়শি আরো বলেন, ‘এ বছর শুরু থেকেই অভিনয়ের বেশ ক`টি প্রস্তাব পেয়েছি। ভালোবাসা দিবসের একটি নাটকেও অভিনয় করার কথা ছিল। তবে স্টেজ শো`র ব্যস্ততার কারণে তা হয়ে ওঠেনি।’

এদিকে শিগগির পড়শির ‘আবদার’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ হবে। এছাড়া তিনি ‘প্লে-ব্যাক’ এবং ‘ষ্টেজ শো’ নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন।

এনই/এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।