ইসলামে আগ্রহ থাকায় যুক্তরাষ্ট্রে ফিরতে ভয় ছিল লিন্ডসের


প্রকাশিত: ০৩:৫০ এএম, ১২ ফেব্রুয়ারি ২০১৭

বেশ কিছুদিন আগেই গুজব শোনা গিয়েছিল ইসলাম ধর্ম গ্রহণ করেছেন হলিউডের মীন গার্ল খ্যাত তারকা লিন্ডসে লোহান। অবশ্য এমন গুজবের যথেষ্ট কারণও ছিল। ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ইসলাম গ্রহণ করেছেন ক্যাপশন দিয়ে ছবি দিয়েছিলেন তিনি।

একটি টিভি শোতে উপস্থিত হয়েও নিজের ইসলামি জীবন যাপনের কথা খোলাখুলিভাবেই জানিয়ে ছিলেন লিন্ডসে। কুয়েতের বেসরকারি একটি টেলিভিশনের জনপ্রিয় টক শো’তে অংশ নিয়েছিলেন তিনি। সেখানে কোরআনের আয়াত উদ্ধৃত করার কথা জানিয়েছেন বলিউডের এই লাস্যময়ী। শুধু তাই নয়, ইসলাম ধর্মের সঙ্গে তার সম্পৃক্ততার কথাও বলেছেন।

তবে ইসলামের প্রতি আগ্রহ থাকার কারণে যুক্তরাষ্ট্রে ফিরে যাবার বিষয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তিনি ভেবেছিলেন তার যুক্তরাষ্ট্রে ফিরে যেতে কোনো সমস্যা হবে।

কিন্তু সম্প্রতি কোনো ঝামেলা ছাড়াই নিউ ইয়র্কে ফিরেছেন ৩০ বছর বয়সী এই অভিনেত্রী। সেখান থেকে জানিয়েছেন, তিনি ইসলাম ধর্মের প্রতি খুবই আগ্রহী।

ডেইলি মেইলকে দেয়া এক সাক্ষাতকারে লিন্ডসে বলেন, ‘আমি বেশ কয়েকবার কুরআন পড়েছি। কোনো কিছু পরিবর্তন করা একটি প্রক্রিয়া। আমি সব ধর্মকেই সম্মান করি। ইসলাম ধর্ম খুব সুন্দর একটি ধর্ম। আর আমি একজন ধর্মভীরু মানুষ। এটা ঠিক যে আমি কুরআন পড়ছি। কিন্তু একদিনেই আপনি এক ধর্ম পরিবর্তন করে অন্য ধর্মে যেতে পারবেন না।’

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সাতটি মুসলিম দেশের ওপর নিষেধাজ্ঞা আনার পর দেশটিতে ফিরে যাবার আগে বেশ উদ্বিগ্ন ছিলেন লিন্ডসে লোহান। কেননা তিনি এরই মধ্যে গ্রিস এবং তুরস্কে ভ্রমণ করেছেন।

তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত বিশ্বাসের কারণে এখানে ফিরে আসতে খুব ভয় পাচ্ছিলাম আমি।’

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।