প্রবেশ পত্রধারী দুই ছাত্রকে অস্বীকার করলো কলেজ


প্রকাশিত: ০২:৪৩ পিএম, ০১ এপ্রিল ২০১৫

প্রবেশ পত্র থাকা সত্ত্বেও দিনাজপুরের পারবর্তীপুর আমবাড়ী ডিগ্রি কলেজের দুই ছাত্রের পরীক্ষা দেওয়া হলো না। আর পরীক্ষা দিতে না পেরে কান্নায় ভেঙে পড়েন পরীক্ষার্থী সাইফুল ইসলাম ও সামিউল হক।

তবে আসন বিন্যাসে তাদের রোল নং ৩৮০৬৯২ এবং ২৫০১১৯ রয়েছে।

পরীক্ষার্থী সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, রংপুরে থাকলেও ইন্টারমিডিয়েট পরীক্ষা দেওয়ার জন্য গ্রামের বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আমবাড়ী ডিগ্রি কলেজে ভর্তি হই। পরীক্ষা দেয়ার জন্য কলেজের প্রধান অফিস সহকারীকে ফরম পূরণ বাবদ ৪ হাজার টাকা প্রদান করি। এ সময় পরীক্ষার আগে প্রবেশ পত্র দেওয়া হয়।

কিন্তু, যথা সময়ে পরীক্ষা দিতে এসে প্রবেশ পত্র থাকা সত্ত্বেও সাইফুল ও সামিউল পরীক্ষা দিতে পারেনি।

এ ব্যাপারে কলেজের কেন্দ্র সচিব ও আমবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম এরশাদ হোসেন সাংবাদিকদের জানান, ওই দুই ছাত্র আমাদের কলেজের না। তারা বাইরের কলেজের বলে তিনি দাবি করেন।

দিনাজপুর এডিসি (শিক্ষা প্রযুক্তি উন্নয়ন) তৌফিক ইমাম সাংবাদিকদের জানান, দুই ছাত্র কি কারণে পরীক্ষা দিতে পারেনি তা কেন্দ্র সচিব ও শিক্ষা বোর্ড বিষয়টি দেখবে।

উল্লেখ্য, এবার আমাবাড়ী ডিগ্রি কলেজ থেকে এইচএসসি’র ১৯৪ জন ছাত্র-ছাত্রী পরীক্ষা দিচ্ছে।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।