বজ্রপাতে তিন জেলায় নিহত ৩


প্রকাশিত: ০৯:০০ এএম, ০১ এপ্রিল ২০১৫

বজ্রপাতে গোপালগঞ্জ, ফরিদপুর ও নারায়ণগঞ্জ জেলায় তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন,  নূরু মোল্লা (২৮), দেলোয়ার বেগ (৩৫) ও কাউসার (২৫) । নুরু মোল্লা গোপাগঞ্জ জেলার গোপীনাথপুর  গ্রামের মকবুল মোল্লার ছেলে,  দেলোয়ার বেগ ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা গাজীরটেক ইউনিয়নের ডাঙ্গী গ্রামের মৃত আবু বেগের ছেলে এবং কাউসার ফতুল্লার মাওলা টেক্সটাইল এলাকায় ভাড়া থাকতো। সে রিপনের মালিকানাধীন দেশবাংলা নামের একটি ড্রেজারের শ্রমিক ছিল।

গোপীনাথপুর থানার  উপ-পরিদর্শক ইদ্রিস আলী জানান, সকালে বাসাবাটি গোপীনাথপুর জামে মসজিদের মোয়াজ্জিন নুরু গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে মাঠে গরু নিয়ে যাওয়ার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই নূরু মারা যান। এসময় তার সাথে থাকা একটি গরুও মারা যায়।

ফরিদপুর জেলার গাজীরটেক ইউপি চেয়ারম্যান মো. আজিজুল হক জানান, কৃষক দেলোয়ার বেগ (৩৫) সকাল ৯টায় বাড়ির পাশের ফসলী মাঠে পেঁয়াজের দানা তোলার কাজ করছিল।  এসময় বজ্রপাতে সে মারাত্বক ভাবে আহত হয়। পরে হাসপাতালে নেবার পথে সে মারা যায়।

ফতুল্লার ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. আমিনুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে ফতুল্লার লঞ্চঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীর তীরে দেশবাংলা ড্রেজারে কাজ করছিল শ্রমিক কাউসার। এসময় বজ্রপাতস্পৃষ্ট হয়ে সে নদীতে পড়ে যায়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু ঘটে। পরে শ্রমিকরা তার মরদেহটি নিয়ে যায়।

এসএইচএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।