জমে উঠছে শাকিব-অপুর রসায়ন


প্রকাশিত: ১০:১৫ এএম, ৩১ মার্চ ২০১৫

চলচ্চিত্রে শিল্পী সংকটের দিনগুলোতে ঢাকাই সিনেমার হাল ধরেছিলেন কিং খান শাকিব খান। তাকে যোগ্য রানীর মতোই সঙ্গ দিয়েছিলেন মিষ্টি হাসির নায়িকা অপু বিশ্বাস।

হটাৎ করেই দু`জনের মধ্যে দূরত্ব তৈরি হয়। নির্মাতারাও তাতের আলাদা করে ভাবতে শুরু করেন। ফলে দর্শকরা বঞ্চিত হতে থাকেন শাকিব-অপু জুটির রোমান্স-সুখ-দু:খ থেকে।

আশার কথা হলো আবারো এই জুটির প্রতি আস্থা ফিরে পাচ্ছেন নির্মাতারা। আবারো জমে উঠছে এই দুই তারকার পর্দা রসায়ন।  

সেই সুখবরের বার্তাই দিলেন জনপ্রিয় চিত্র পরিচালক বদিউল আলম খোকন। শাকিব খান আর অপু বিশ্বাসকে নিয়ে নতুন একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন তিনি।

পরিচালক খোকন জানান এই ছবিতে অর্ধেকেরও বেশি সময় নির্বাক থাকবেন শাকিব খান। নাম ঠিক না হওয়া এই ছবি নিয়ে তিনি বলেন, ‘গল্পে দেখা যাবে হিরোর বোনকে ভিলেন মেরে ফেলে এবং এ হত্যার প্রতিশোধ না নেওয়া পর্যন্ত হিরো কারও সঙ্গে কোন কথা বলে না। দর্শকরা এ ছবির পুরো অর্ধেক সময় ধরে কোন কথা বলতে দেখবে না শাকিব খানকে।

নির্মাতা আরো জানালেন, শাকিব খান, অপু বিশ্বাসের সঙ্গে এ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন আঁচল। এছাড়াও  মিশা সওদাগর, আফজাল শরীফ, প্রবীর মিত্র, রেহেনা জলি, সাদেক বাচ্চুসহ আরও অনেকে অভিনয় করবেন।

এই ছবিটি ছাড়াও শাকিব-অপু বর্তমানে ‘বসগিরি’ নামে একটি ছবিতে কাজ করছেন।

উল্লেখ্য, বদিউল আলম খোকনের পরিচালনায় এর আগে শাকিব ও অপু ‘হিরো দ্যা সুপারস্টার’ চলচ্চিত্রে কাজ করেন।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।