কুরআন পড়ে শান্তি পান লিন্ডসে লোহান


প্রকাশিত: ০৮:০১ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭

বেশ কিছুদিন আগেই গুজব শোনা গিয়েছিল ইসলাম ধর্ম গ্রহণ করেছেন হলিউড তারকা লিন্ডসে লোহান। অবশ্য এমন গুজবের যথেষ্ট কারণও ছিল। ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ইসলাম গ্রহণ করেছেন ক্যাপশন দিয়ে ছবি দিয়েছিলেন তিনি।

পরে অবশ্য সব ছবি সরিয়ে নিয়েছিলেন এই মীনগার্ল খ্যাত তারকা। তবে এবার একটি টিভি শোতে উপস্থিত হয়ে নিজের ইসলামি জীবন যাপনের কথা খোলাখুলিভাবেই জানিয়ে দিলেন লিন্ডসে।

সম্প্রতি কুয়েতের একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে উপস্থিত হন লোহান। আর সেখানেই এই তারকাকে কুরআন শরিফ হাতে নিয়ে তোলা ছবিটি সম্পর্কে জিজ্ঞেস করা হয়। তখন লিন্ডসে জানান ‘আমি একটি ধর্মীয় গ্রন্থ হাতে নিয়ে ছবি তুলেছি নিজ তাগিদেই। যদিও সেটা আমেরিকানরা পছন্দ করেনি। কিন্তু তাতেও আমি আমার পথ থেকে সরে আসিনি।’

এছাড়াও লিন্ডসে বলেন, ‘আমি এ পর্যন্ত পবিত্র কুরআনের ১৫টি পাতা পড়েছি এবং তা পড়ার সময় আমি এক অন্যরকম শুদ্ধতা অনুভব করি।’

লিন্ডসে জানান, তিনি গত রমজানে তার এক কুয়েতি বন্ধুর সঙ্গে ৩টি রোজাও রেখেছেন। আজকাল নাকি তিনি নিয়মিত ইসলামের নিয়ম অনুযায়ী ধর্মীয় আরাধনা করে থাকেন।

ইসলাম ধর্ম গ্রহণের ফলে হলিউডে তার কাজ করার সম্ভাবনাও আর নেই বলে অনুষ্ঠানের উপস্থাপককে জানিয়ে দেন লিন্ডসে।

আরএএইচ/এলএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।