নতুন মোড়কে আসছেন পুরনো ববি


প্রকাশিত: ১১:৩০ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭

চিরচেনা গ্ল্যামার লুকের সঙ্গে এবার দ্যুতি ছড়িয়ে একেবারে নতুন মোড়কে আসছেন চিত্রনায়িকা ববি। একটি ছবি নয়, ববি আসছেন তার অভিনীত তিনটি ছবি নিয়ে। এর মধ্যে একটি ছবি তার প্রযোজনায় নির্মিত হচ্ছে। ছবিটির নাম ‘বিজলী’। বাকি দুটি হচ্ছে ‘নীলিমা’ এবং ‘বৃদ্ধাশ্রম’।

জাগো নিউজের সঙ্গে আলাপে তিনটি ছবি নিয়ে দারুণ কিছু আশা প্রকাশ করেছেন ‘রাজত্ব’ ছবির এই নায়িকা।

ববি বলেন, ‘বিজলী’ আমার স্বপ্নের প্রজেক্ট। আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টারের প্রথম ছবি এটি। ঢাকা, ভারত, থাইল্যান্ডসহ বিভিন্ন দেশে শুটিং হয়েছে ছবিটির। আর মাত্র তিনদিন শুটিং করলেই এ ছবির কাজ শেষ হবে।’

তিনি বলেন, ‘এখানে আমি সুপার হিরোইন হিসেবে হাজির হবো। বাংলা ছবির ইতিহাসে এমন ছবি এই প্রথম নির্মিত হচ্ছে।’

এছাড়া ববি অভিনয় করছেন ‘বৃদ্ধাশ্রম’ নামের একটি ছবিতে। এ ছবিতে বাণিজ্যিক মসলাদার নাচ-গান কম থাকলেও নিজেকে অভিনেত্রী হিসেবে প্রমাণের যথেষ্ট সুযোগ রয়েছে বলে মনে করেন ববি।

ফুল এন্ড ফাইনাল ছবির এই নায়িকা বলেন, ‘বৃদ্ধাশ্রম প্রেম, ভালোবাসা, সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির জন্য চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। এ ছবিতে আমার বিপরীতে আছেন এসডি রুবেল। ছবির পঞ্চাশ শতাংশ কাজ শেষ হয়েছে।’

এছাড়া ‘নীলিমা’ নামের আরো একটি ছবিতে কাজ করছেন ববি। তিনি বলেন, ‘ছবিতে আমার চরিত্রটি একেবারেই সাদাসিধে। মানে একটা সাধারণ মেয়ে, যার প্রেমিকের সাথে ব্রেকআপ হয়ে যায় তার অতি সরলতার জন্য। এরপর ঘটনাক্রমে সে ঘুরে দাঁড়ায়।’

তিনটি ছবি মুক্তি পাবে এ বছর। এছাড়া ববির ইচ্ছা, আগামীতে তিনি আরও চলচ্চিত্র প্রযোজনা করবেন। সেই লক্ষ্যে তার ‘ববস্টার’ প্রযোজনা সংস্থাটি মজবুত করছেন।

অভিনয় নৈপুণ্যতা ও রূপ-মাধুর্য দিয়ে এরই মধ্যে দর্শকদের মণিকোঠায় ঠাঁই পেয়েছেন ববি। এই তিনটি ছবিতে দর্শকরা তাকে আবারও আলাদা ইমেজে পাবেন। তাই ঢাকাই ছবির শীর্ষ এ নায়িকার নতুন কারিশমা দেখতে চাইলে তার ভক্তদের আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।

এনই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।