গানের মানুষ নিয়ে গানমেলা


প্রকাশিত: ০৭:০৬ এএম, ৩০ মার্চ ২০১৫

দেশের গানের মানুষদের সাথে বিভিন্ন অঙ্গনের মানুষদের মধ্যে মেলবন্ধন ঘটাতে শুরু হচ্ছে ৯ দিনব্যাপি ‘এমআইবি-গানমেলা’। বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মাঠে আগামী ৯ থেকে ১৭ এপ্রিল পর্যন্ত চলবে এ মেলা।

মিউজিক ইন্ডাস্ট্রিজ ওনার্স অ্যাসোসিয়েশনের (এমআইবি)’র আয়োজনে এতে অংশ নিবেন সংগীতশিল্পী, গীতিকার, সুরকার, যন্ত্রশিল্পী এবং সংশ্লিষ্ট অঙ্গনের নানা মানুষজন।

প্রতিদিন বেলা ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থী ও শিল্পীরা এতে অংশ নিতে পারবেন।

মেলাকে কেন্দ্র করে রোববার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে স্বাগত বক্তব্য দেন এমআইবির মহাসচিব শেখ সাহেদ আলী পাপ্পু। সভাপতির ভাষণ দেন এমআইবির সভাপতি ও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের চেয়ারম্যান এ, কে,এম, আরিফুর রহমান।

এতে লিখিত বক্তব্য পড়ে শোনান গানমেলার সমন্বয়কারী সাজেদ ফাতেমী। তিনি বলেন, ‘দেশের অডিও ইন্ডাস্ট্রিতে এখন চরম মন্দাবস্থা বিরাজ করছে। এই অবস্থা কাটিয়ে উঠতে এ দেশের শিল্পী, গীতিকার, সুরকার, গায়ক ও এর সঙ্গে সংশিষ্ট ব্যক্তিদের জন্য একটি প্লাটফর্ম তৈরির উদ্দেশ্যেই এ গানমেলার আয়োজন।’

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।