অনন্ত-বর্ষার সংসারে নতুন অতিথি!


প্রকাশিত: ০৩:৫৩ এএম, ১৯ আগস্ট ২০১৪

জনপ্রিয় ও আলোচিত জুটি অনন্ত জলিল ও বর্ষার সংসারে আসছে নতুন অতিথি। মা হতে যাচ্ছেন সময়ের আলোচিত অভিনেত্রী বর্ষা। বর্তমানে তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা বলে সংবাদ প্রকাশ করেছে বিভিন্ন গণমাধ্যম। তবে এনিয়ে এখনো দু`জনের কেউই কিছু বলেননি।

সূত্র জানায়, চেকআপের জন্য বর্ষা জাপান যাচ্ছেন। সেখান থেকে সিঙ্গাপুর হয়ে আরো কয়েকটি দেশে যাওয়ার কথা রয়েছে তার। তার সঙ্গে থাকবেন স্বামী অনন্ত জলিল। দেশের বাইরেই বর্ষা তার প্রথম সন্তান জন্ম দিতে পারেন।

এ প্রসঙ্গে মনসুন ফিল্মসের মিডিয়া ম্যানেজার এসএম সজীব জানিয়েছেন, এ খবরের কোনো সত্যতা নেই। তারা ছবির প্রচারের কাজে জাপান গেছেন। কয়েকদিন পরেই দেশে ফিরবেন।

১৯৮৯ সালের ২৮ ফেব্রুয়ারি সিরাজগঞ্জ জেলায় জন্মগ্রহণ করেন আফিয়া নুসরাত বর্ষা। চার ভাই বোনের মধ্যে বর্ষা সবার বড়। মডেল হিসেবে শোবিজে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। ২০১০ সালে ইফতেখার চৌধুরীর ‘খোঁজ: দ্যা সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে অনন্ত জলিলের সঙ্গে জুটি বাঁধেন। এ পর্যন্ত এ জুটির পাঁচটি ছবি মুক্তি পেয়েছে এবং সবগুলো ছবিই আলোচিত হয়েছে।

বর্ষা বর্তমানে গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি মুনসুন ফিল্মের ব্যবস্থাপনা পরিচালক। ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর তিনি অনন্ত জলিলকে বিয়ে করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।