পুলিশের প্রতিবেদন : শাওনকে বিয়ে করেছিলেন মাহি!


প্রকাশিত: ১২:৩৪ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৭

চিত্রনায়িকা শারমিন আক্তার নিপার (মাহিয়া মাহি) সাথে শাহরিয়ার ইসলাম শাওনের বিয়ে হয়। কিন্তু তথ্যগত ভুলের কারণে মামলা থেকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার ঢাকার সিএমএম আদালতের সংশ্লিষ্ট জিআর শাখায় চূড়ান্ত প্রতিবেদনটি দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক সোহরাব মিয়া।

প্রতিবেদনে বলা হয়, চিত্রনায়িকা শারমিন আক্তার নিপার (মাহিয়া মাহি) সাথে শাহরিয়ার ইসলাম শাওনের বিয়ে হয়। তারা দুজন কিছুদিন সংসারও করেছিলেন। বিয়ের বিরুদ্ধে মামলায় মাহি কোনো সাক্ষী উপস্থাপন করতে পারেননি। তাই তথ্যগত ভুলের কারণে এ মামলার দায় থেকে শাওনকে অব্যাহতি প্রদানের আবেদন করেছে পুলিশ।

এর আগে গত বছরের ২৮ মে শাওনকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে দুদিনের রিমান্ড দেন ঢাকা মহানগর হাকিম আদালত। রিমান্ড শেষে ৩১ মে তাকে কারাগারে পাঠান আদালত। ১৬ জুন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম সামছুল আলম শাওনকে জামিন দেন।

এ মামলায় শাওন দুদিনের রিমান্ডে ছিলেন। তিনি ২০ দিন কারাগারেও ছিলেন। মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৭ মে চিত্রনায়িকা মহিয়া মাহি রাজধানীর উত্তরা পশ্চিম থানায় হাজির হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে শাহরিয়ার ইসলাম শাওনের বিরুদ্ধে মামলা করেন।

তিনি মামলার এজাহারে উল্লেখ করেন, ‘আমার পূর্বপরিচিত (বন্ধু) শাহরিয়ার ইসলাম শাওন তার কাছে থাকা আমাদের কিছু অন্তরঙ্গ স্থিরচিত্র কয়েকটি আনলাইন ও ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। এ বিষয় তার সাথে তার বন্ধু হাসান, আল-আমিন, খালাতো ভাই রেজওয়ান জড়িত রয়েছে বলে আমার ধারণা। গত ২৫ মে আমার অন্যত্র বিবাহ হয়। আমাদের দাম্পত্য সম্পর্ক নষ্ট করার জন্য এবং সামাজিকভাবে আমাকে হেয় করার জন্য এসব কাজ করেছেন শাওন।’

তবে এ বিষয়ে তখন কোনো মন্তব্য পাওয়া যায়নি চিত্রনায়িকা মাহির। এবার দেখা যাক, পুলিশের প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে তিনি গণমাধ্যমে মুখ খোলেন কি না।

প্রসঙ্গত, গত বছরের ২৫ মে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মাহির বিয়ে হয়। তারপরই ফেসবুকে প্রকাশ হয় শাওন ও মাহির বিয়ের ছবি।

জেএ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।