চিয়ার আপের বিজ্ঞাপনে মাহমুদুল্লাহ রিয়াদ


প্রকাশিত: ০৯:১৭ এএম, ৩০ জানুয়ারি ২০১৭
ছবি : মাহবুব আলম

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম জনপ্রিয় খেলোয়াড় মাহমুদুল্লাহ রিয়াদ। ব্যাট হাতে যেমন তিনি দলের নির্ভরতার প্রতীক তেমনি বল হাতেও অভিজ্ঞতার ঢালা মেলে ধরেন বিপক্ষের ব্যাটসম্যান বধে।

দেশের হয়ে অনেক জয়ের নৈপথ্য নায়ক রিয়াদ। তবে সবসময়ই প্রচার থেকে দূরে থাকেন তিনি। তাই ভক্ত-অনুরাগীরা তাকে ভালোবেসে সাইলেন্ট কিলার বলে ডাকেন।

দলের অন্যতম  কান্ডারি এই ক্রিকেটার এবার কাঁধে নিলেন দেশের বৃহৎ বিপণন প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের কোমল পানীয় চিয়ার আপের প্রচারণার দায়িত্ব। এক বছরের জন্য পণ্যটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন তিনি। টিভিসি, বিলবোর্ডসহ নানা রকম প্রচারণায় অংশ নিয়ে চিয়ার আপের জনপ্রিয়তায় ভূমিকা রাখবেন তিনি।

Riyad 1

এ বিষয়ে আজ সোমবার (৩০ জানুয়ারি) রাজধানীর কোক স্টুডিওতে একটি চুক্তিপত্রে স্বাক্ষর করেন রিয়াদ। এসময় সেখানে উপস্থিত ছিলেন চিয়ার আপের চিফ অপারেটিং অফিসার ওয়ারেসুল হাবিব, চিয়ার আপের হেড অব মার্কেটিং অরুনাংশু ঘোষ, প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব মিডিয়া সুজন মাহমুদ ও ক্রিয়েটিভ ডিরেক্টর নাফিজ রেজা।

Riyaaad

চুক্তি স্বাক্ষরের আনুষ্ঠানিকতা শেষে চিয়ার আপের জন্য একটি টিভিসির শুটিংয়ে অংশ নেন মাহমুদুল্লাহ রিয়াদ। এটি নির্মাণ করছেন নির্মাতা নাফিস রেজা। বিজ্ঞাপনটিতে একজন ক্রিকেটার, নৃত্যরত বাদশাহ চরিত্রে দেখা যাবে। এ প্রসঙ্গে রিয়াদ জাগো নিউজকে বলেন, ‘খুবই ভালো লাগছে প্রাণ চিয়ার আপের সঙ্গে যুক্ত হতে পেরে। প্রচুর প্রস্তাব আসে নানা পণ্যের প্রচারণায় কাজ করতে। কিন্তু নিজের সঙ্গে খাপ খায় না বলে এড়িয়ে যাই। কিন্তু খেলাধুলার সঙ্গে বরাবরই কোমল পানীয়ের দারুণ সম্পর্ক। তাই আগ্রহ নিয়ে কাজটি করছি। আজকে পন্যটির জন্য টিভিসির শুটিং করছি। চমৎকার একটি আইডিয়ায় এটি নির্মিত হচ্ছে। একদম কালারফুল। আমার সঙ্গে প্রায় শতাধিক সহশিল্পী থাকছেন। নানা রঙে রঙিন পুরো একটি স্টেডিয়ামের চিত্র এখানে ফুটে উঠবে। আশা করছি বিজ্ঞাপনটি পছন্দ হবে দর্শকের। আমিও এর আগে এত বিগ বাজেটের বিজ্ঞাপনে এককভাবে অংশ নেইনি।’

Riyaaad 3

মাহমুদুল্লাহ রিয়াদ আরো জানান, টিভিসির শুটিংয়ের পাশাপাশি বিলবোর্ডের জন্য ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। শিগগিরই এইগুলো দেশর নানা প্রান্তে দেখা যাবে।

এদিকে বিজ্ঞাপনটির নির্মাণ ভাবনা নিয়ে নির্মাতা নাফিস রেজা বলেন, ‘চিয়ার আপকে নতুনভাবে ক্রেতাদের সামনে উপস্থাপন করতে চাই আমরা। সেই ভাবনা থেকেই মাহমুদুল্লাহ রিয়াদকে চুক্তিবদ্ধ করা।’

Chear 3

তিনি জানালেন, কোক স্টুডিওতে আগামীকাল পর্যন্ত চলবে চিয়ার আপের শুটিং। আসছে গরমের শুরুতেই দেশের সকল টিভি চ্যানেলে প্রচার হবে জনপ্রিয় ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদের এই বিজ্ঞাপনটি।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।