জ্যাকলিনকে ফ্ল্যাট উপহার দিলেন সালমান


প্রকাশিত: ০৩:২১ এএম, ০২ জুলাই ২০১৪

সবাই জানেন বলিউডে দিলদরিয়া হিরো একজনই আছেন। তিনি আর কেউ নন সালমান খান স্বয়ং। নিজের কো-স্টার থেকে ফ্যান সকলের জন্য সালমানের সারপ্রাইজ প্যাক তৈরি। সম্প্রতি এক ভিলেন দেখে এতই খুশি হয়েছিলেন সল্লু  অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে নিজের ডিজাইন করা একটি ঘড়ি উপহার দিলেন। বেশ কিছু বছর আগেও করিনার সঙ্গে শুটিং চলাকালীন তাকে প্রায় দুই লাখ টাকা দামের একটি ভ্যানিটি ব্যাগ উপহার দিয়েছিলেন তিনি। সম্প্রতি নিজের ভক্তদের জন্য চাকরির ব্যবস্থাও করছেন তিনি। তবে এবার বলিউডের দাবাং খান একটি বেশিই বাড়াবাড়ি করে ফেললেন। ‘কিক’ ছবির নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজকে একটি তিন কামড়ার ফ্ল্যাট উপহার দিয়ে ফেললেন সালমান।

শোনা গেছে জ্যাকলিন নাকি নিজের পুরোনো ঠিকানা ছেড়ে বান্দ্রার এক ফ্ল্যাটে নিজের সংসার পেতে ফেলেছেন। ‘কিক’ ছবির শুটিং শেষ হওয়ার পর থেকেই সালমান জ্যাকলিনের প্রশংসায় পঞ্চমুখ। সম্প্রতি এই জুটিকে একসঙ্গে ‘এক ভিলেন’র প্রমিয়ার পার্টিতেও দেখা গিয়েছিল। ক্যাটরিনার সঙ্গে ব্রেক আপের পর বেশ কিছুদিন একাই ছিলেন সালমান। তবে কি এবার জ্যাকলিনের প্রতি মজেছেন সালমান? আর সে কারণেই কি ফ্ল্যাট দিয়ে নিজের এন্ট্রিটাও পাকা করে নিলেন তিনি। সেটা অবশ্য ‘কিক’ মুক্তি পাওয়াপ পরই বোঝা যাবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।