অবশেষে সানির প্যানেলে সেক্রেটারি ইলিয়াস কোবরা


প্রকাশিত: ১১:২২ এএম, ২৯ জানুয়ারি ২০১৭

এফডিসিতে বইছে নির্বাচনী হাওয়া। চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনকে ঘিরে জমজমাট এখন এফডিসি। মূলত দুটি প্যানেলকে ঘিরেই ছিলো সব আলোচনা।

এর একটি মিশা-জায়েদ এবং অন্যটি ছিলো সানি-ফেরদৌস। অর্থাৎ মিশা সওদাগর আছেন সভাপতি পদে এবং সেক্রেটারি পদে চিত্রনায়ক জায়েদ খান। আর আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও অন্য প্যানেলটিতে সভাপতি ওমর সানির সঙ্গে সেক্রেটারি পদের জন্য ভাবা হচ্ছিলো চিত্রনায়ক ফেরদৌসের নাম।

তবে আজ রোববার (২৯ জানুয়ারি) বিকেলে জানা গেল ভিন্ন খবর। ফেরদৌসের পরিবর্তে সানির প্যানেলে সেক্রেটারি পদে নির্বাচনের জন্য চূড়ান্ত হয়েছেন একসময়ের জনপ্রিয় খল অভিনেতা ইলিয়াস কোবরা। জাগো নিউজকে ফোন করে এই অভিনেতা নিজেই এই তথ্য জানিয়েছেন।

ইলিয়াস কোবরা বলেন, ‘আজ দুপুর থেকেই চিত্রনায়িকা মৌসুমির বাসায় মিটিং হয়েছে। এখানেই ঠিক হয়েছে প্যানেল। ওমর সানিকে সভাপতি করেই আমরা প্যানেল ঘোষণা করেছি। আমি আছি সাধারন সম্পাদক পদে। আর ফেরদৌস আমাদের সহ সভাপতি কিংবা গুরুত্বপূর্ণ কোনো পদে নির্বাচন করবেন।’

তবে অন্যান্য পদ এখনো চূড়ান্ত করা হয়নি বলে জানান তিনি। এ বিষয়ে অভিনেতা ওমর সানি বললেন, ‘এখনো পূর্ণাঙ্গ প্যানেল ঠিক করা হয়নি। তবে চলতি সপ্তাহে আনুষ্ঠানিকভাবে এফডিসিতে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে। আমরা চেষ্টা করছি শক্তিশালী প্যানেল করতে। চটকদারি কথায় নয়, অভিজ্ঞতা ও কাজ করার ক্ষমতা দেখেই শিল্পীরা তাদের যোগ্য কমিটি তৈরি করবেন বলে আমার বিশ্বাস।’

এর আগে ইলিয়াস কোবরা ২০০০ সালে অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে ক্রীড়া-সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন। পরবর্তীতে ২০০৪ সালে প্রয়াত নায়ক মান্নার বিপরীতে শিল্পী সমিতির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সেক্রেটারি পদে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন।

এদিকে নির্বাচন জমিয়ে তোলেছে মিশা-জায়েদ প্যানেল। এই প্যানেলকে এরইমধ্যে সমর্থন দিয়েছেন রাজ্জাক, সোহেল রানা, আলমগীর, এটিএম শামসুজ্জামান, ওয়াসিম, রোজিনা, অঞ্জনা, জাভেদ, রিয়াজ, পূর্ণিমা, পপি, বাপ্পারাজ, সাইমন, রুবেল, ডিপজলের মতো তারকারা। শোনা যাচ্ছে, এই প্যানেলের হয়ে কার্যকরী কমিটির সদস্য পদে নির্বাচনে নামবেন ঢাকাই ছবির জনপ্রিয় জুটি রিয়াজ-পূর্ণিমা।

এলএ/এনই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।