ভালোবাসা দিবসে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মা


প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২৯ জানুয়ারি ২০১৭

সাফল্যের ধারাবাহিকতায় প্রাণ ফ্রুটোর আয়োজনে এবারও নির্মিত হচ্ছে পাঁচটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। ‘প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস ২’ সিরিজের নতুন স্বল্পদৈর্ঘ্যটি হচ্ছে ‘মা’।

দর্শকের গল্পে নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। নির্মাণ করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন ও খালেদা আক্তার কল্পনা। চলচ্চিত্রটি আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আরটিভিতে।

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘মা-সন্তানের ভালোবাসাই এই স্বল্পদৈর্ঘ্যটির মূল আকর্ষণ। খুব হৃদয়স্পর্শী গল্পে নির্মিত হয়েছে এটি।’

অভিনেতা ইমন বলেন, ‘ভালোবাসা দিবস শুধু কাপলদের মধ্যে সীমাবদ্ধ না। এই ভালোবাসা মা-সন্তানের, মানুষের প্রতি মানুষের জন্য। মা স্বল্পদৈর্ঘ্যটির গল্পটা এত ভালো যে ভাষায় প্রকাশ করতে পারবো না। দর্শকদের মন ভরে যাবে।’

প্রাণ বেভারেজের ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন বলেন, ‘প্রথমবার লাভ এক্সপ্রেসের স্বল্পদৈর্ঘ্যগুলো ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। সেই সাফল্যে অনুপ্রাণিত হয়ে এবার সিরিজ আকারে লাভ এক্সপ্রেসের দ্বিতীয় কিস্তি নির্মাণ হচ্ছে। তারই একটি ‘মা’। আশা করছি খুব ভালো সাড়া পাবো আমরা।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।