আসছে তাহসান-নাদিয়ার দূরবীন


প্রকাশিত: ০৫:৩৫ এএম, ২৯ জানুয়ারি ২০১৭

‘মায়া’, ‘মোমেন্টস’, ‘দেয়াল’র মতো জনপ্রিয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের পর আলোচনায় এসেছেন তরুণ নির্মাতা ভিকি জাহেদ।  এবার তিনি নির্মাণ করলেন স্বল্পদৈর্ঘ্য ‘দূরবীন’। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।  

এতে অভিনয় করেছেন জনপ্রিয় সংগীত তারকা ও অভিনেতা তাহসান খান, অভিনেত্রী নাদিয়া খানম। আরো রয়েছেন রাজত্ব ব্যান্ডের তৌফিক আহমেদ, মনসুর মুস্তাফিজ, সোহান বাবু ও ইহতিশাম আহমেদ।
 
এ প্রসঙ্গে পরিচালক ভিকি বলেন, ‘‘দূরবীন’’ একটি বিভ্রমের গল্প। যে বিভ্রম এতটাই মায়াবী যে এর অস্তিত্বের ব্যাপারে মানুষের বিন্দুমাত্র সন্দেহ থাকে না। গভীর ভালোবাসা ও মানব সম্পর্কের জটিলতা প্রায়ই এমন বিভ্রম সৃষ্টি করে আমাদের সামনে।’’

এইচ টি এম রেকর্ডসের ব্যানারে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব এবং সহযোগী প্রযোজক হিসেবে আছেন মুহাম্মাদ তাজুল ইসলাম।

চিত্রগ্রহণে ছিলেন সুমন সরকার, সম্পাদনায় আছেন সাইফ রাসেল এবং সংগীত পরিচালনা করেছেন মাহামুদ হায়েত অর্পণ।  তাহসান খানের কণ্ঠে গাওয়া ‘‘দূরবীন’’র একটি গানের মিউজিক ভিডিও খুব শিগগির অনলাইনে মুক্তি পাবে এবং ‘‘দূরবীন’’ স্বল্পদৈর্ঘ্যটি প্রকাশ পাবে আগামী ভালোবাসা দিবসে।  

এনই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।