বিচ্ছেদের মুখে অমিতাভ-জয়ার সংসার


প্রকাশিত: ১০:৩২ এএম, ২৪ জানুয়ারি ২০১৭

স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের। দুজন আলাদা থাকছেন আলাদা বাসায়। যেকোনো সময় ঘোষণা আসতে পারে বিচ্ছেদের।

সম্প্রতি এমনই এক বিস্ফোরক মন্তব্য করলেন উত্তর প্রদেশের সমাজবাদী পার্টি নেতা অমর সিং। মুম্বাইয়ের বেশ কিছু গণমাধ্যম তার বক্তব্য দিয়ে ছাপিয়েছে, অমর সিং জানিয়েছেন, অমিতাভ এবং জয়া একসঙ্গে থাকছেন না অনেকদিন। বাইরে বাইরে সুখী দম্পতির অভিনয় করলেও ভেতরে ভাঙনের সুর বাজছে। তাদের সম্পর্ক মোটেও ভালো না।’

এই নেতা আরও বলেন, ‘জয়া রাজনীতিতে আসতে চেয়েছিলেন। কিন্তু তাকে বাধা দিয়েছেন অমিতাভ। শুধু তাই নয়, অমর সিংকে অমিতাভ ফোন করে অনুরোধ করেছিলেন জয়াকে সমাজবাদী পার্টির সদস্যপদ না দিতে।’

তিনি আরও জানান, জয়ার সঙ্গে শুধু স্বামী অমিতাভই নয়, তার পুত্রবধূ ঐশ্বরিয়ার রাইয়েরও সম্পর্ক ভালো না।

গণমাধ্যম সূত্রে জানা গেছে, অমিতাভ ‘প্রতীক্ষা’ বাংলোয় এবং জয়া ‘জনক’ নামের আরেকটি বাংলোয় থাকেন। বলিউডের মোস্ট প্রেস্টিজিয়াস এই দম্পতির ভাঙনের গুঞ্জনে বেশ মুখর বি-টাউন। জীবনের শেষ বয়সে এসে কেন এ আদর্শ দম্পতি এমন বেসুরে গান গাইছেন হিসেব মেলাতে পারছেন না অনেকেই।

তবে পুত্রবধূর সঙ্গে জয়ার বাজে আচরণই জয়াকে বচ্চন পরিবারে বিরক্তির মানুষ হিসেবে দেখা হচ্ছে বলে ধারণা করা হচ্ছে। এদিকে বাবা-মায়ের এ শীতল সম্পর্ক নিয়ে কোনো রকম নাক গলাচ্ছেন না পুত্র অভিষেক বচ্চন।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।