ভালোবাসা দিবসে বহুমুখী তাহসান


প্রকাশিত: ১০:১৭ এএম, ২৪ জানুয়ারি ২০১৭

গায়ক, অভিনেতা, সুরকার ছাড়াও অনেক পরিচয়ে পরিচিত তাহসান খান। বৈচিত্র্যময় কাজ দিয়ে তিনি পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। আসছে ভালোবাসা দিবসেও তাহসানকে পাওয়া যাবে গান, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, নাটক; সবখানেই।

জাগো নিউজের সঙ্গে আলাপে তাহসান বলেন, “অনিমেষ আইচের ‘বরষা’, মাবরুর রশিদ বান্নার ‘বিভেদ’ আর ভিকি জাহেদের ‘দুরবীন’ এই তিনটি স্বল্পদৈর্ঘ্যে কাজ করেছি। এগুলো প্রকাশ হবে। একেবারেই তিন ধরনের গল্প আর চরিত্রে দেখা যাবে আমাকে।”

এছাড়া আরও তিনটি এক ঘণ্টার নাটকে অভিনয় করেছেন তাহসান। সম্প্রতি এর একটি নাটকের শুটিং শেষ হয়েছে। নাম ‘আমার গল্পে তুমি’। নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান।

নাটকটিতে তাহসান ছাড়াও অভিনয় করেছেন মিথিলা এবং উর্মিলা। আর আশফাক নিপুণের পরিচালনায় আরো একটি নাটকে অভিনয় করবেন বলে জানিয়েছেন।

তাহসান বলেন, ‘অভিনয়ের জায়গাটিতে একটু বৈচিত্র্য রেখে কাজ করতে চাই। আর সেটা স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রেও। এ কাজগুলোর মধ্যে বেশ ভিন্নতা ছিল বলেই করেছি। এগুলোকে দর্শকের জন্য বিশেষ উপহারই বলবো। আশা করছি সবার ভালো লাগবে।’   

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।