জল্পনা কল্পনার পর ‘বিগ বস’ সিজন ৮ এ সালমান


প্রকাশিত: ০৪:২৩ পিএম, ১৬ আগস্ট ২০১৪

বহু জল্পনা কল্পনার পর সালমান এবং কালার্সের কতৃপক্ষ দু’জনেই জানিয়েছিলেন এই বছরে ‘বিগ বস’ সিজনে একসঙ্গে আছেন তাঁরা। সেই খবরকে আরও জোরদার করল কালার্স কতৃপক্ষ নিজেদের আসন্ন রিয়েলিটি শো’তে সালমানের নতুন লুক প্রকাশ করে। গত বছরে ‘বিগ বস’ সিজনের থিম ছিল ডেভিল ভার্সেস অ্যাঞ্জেল। এই সিজনে পাইলট সেজে বিগ বসের ঘরে ঢুকে দর্শকদের স্যালুট জানালেন বলিউডের কোটির ক্লাবের এই নায়ক।

গত ১৫ অগস্ট মুক্তি পেয়েছে ‘বিগ বস’ সিজন ৮ এর প্রথম টিজার। শোনা গিয়েছিল, এই রিয়েলিটি শো’টির প্রচার ভিডিও এই প্রথম শ্যুটিং হয়েছে দেশের বাইরে। শ্যুটিংটির জন্য গত মাসে সালমান কালার্সের পুরো টিমের সঙ্গে উড়ে গিয়েছিলেন ব্যাংককে। সালমান খানের জন্য গত বছর টেলিভিশনের এই বিতর্কিত শো’টি অসম্ভব জনপ্রিয় হয়েছিল। তাই সল্লু মিঞাকে এই বছর সঞ্চালক রাখার জন্য এপিসোড পিছু তাঁকে পাঁচ থেকে ছ’কোটি টাকা অঙ্কের পারিশ্রমিক দিচ্ছে চ্যানেল কতৃপক্ষ। তাহলে তৈরি হয়ে যান বছরের সব থেকে বিতর্কিত শো দেখার জন্য। তবে তার আগে একবার সালমানের পাইলট লুক ও টিজার ভিডিওটিতে একবার চোখ বুলিয়ে নিন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।