দুই বছর পর বিয়ে করবেন শাকিব খান


প্রকাশিত: ০৬:২১ এএম, ২১ জানুয়ারি ২০১৭

ঢাকাই সুপারস্টার শাকিব খান টালিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’। তার বিয়ে নিয়ে উৎসাহের শেষ নেই ভক্তদের মাঝে। শুধু কি তাই, আজকাল কাছের মানুষরাও তার কাছে প্রায়ই জানতে চান-কবে বিয়ে করছেন?

সেসব প্রশ্নের বেলায় মিষ্টি হেসে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়ক। ইনিয়ে-বিনিয়ে শাকিব খান অসংখ্য বার বলেছেন, শিগগির বিয়ে করবেন। কিন্তু ফল শূন্য দেখা গেছে প্রতিবার।

‘নবাব’ ছবির শুটিং শেষে কয়েকদিন আগে দেশে ফিরেছিলেন শাকিব খান। তখন জাগো নিউজের সঙ্গে আলাপে বলেন, ‘এখন নতুন করে আবারও ক্যারিয়ারে মনোযোগী হয়েছি। তাই বিয়ে নিয়ে মোটেও ভাবছিনা।’

একগাল হাসি দিয়ে তিনি বলেন, ‘আমার মা চুপিচুপি মেয়ে দেখছেন। তবে আমার ইচ্ছে আরো দুই বছর পর বিয়ে করবো।’

‘শিকারি’ ছবির এই নায়ক বলেন, ‘চলচ্চিত্রে এখন যতটা সময় দিচ্ছি, বিয়ে করলে হয়তো দেয়া সম্ভব হবে না। কিছু ঢিলে হয়ে পড়বে। আর তাই এখন ফুল এনার্জি নিয়ে কাজ করছি; সামনে নতুন কিছু পরিকল্পনাও সাজিয়েছি। সবকিছু সময় হলে সবাইকে জানাবো, এমনকি বিয়ের ব্যাপারটাও।’

বর্তমান শাকিব খান রয়েছেন কলকাতায়। সেখানে ও তার পার্শ্ববর্তী কয়েকটি অঞ্চলে বিভিন্ন স্টেজ শো নিয়ে ব্যস্ত আছেন। আগামীতে তার অভিনীত ‘সত্তা’, ‘নবাব’ ছবিগুলো মুক্তি পাবে। এছাড়া নির্মাণাধীন রয়েছে ‘অহংকার’ নামের একটি ছবি।

এনই/এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।