মিশা-জায়েদ প্যানেলের সামাজিক প্রচারণা


প্রকাশিত: ০৮:১১ এএম, ১৮ জানুয়ারি ২০১৭

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে একই প্যানেলে অংশ নিচ্ছেন মিশা সওদাগর ও জায়েদ খান। ‘আমরা নীতিগতভাবে এক’ এই স্লোগানে নতুন কমিটি গড়তে মিশা আছেন সভাপতি পদে এবং জায়েদ সাধারন সম্পাদক।

এরইমধ্যে এই প্যানেলটিকে সমর্থন জানিয়েছেন চিত্রনায়ক সোহেল রানা, ফারুক, আলমগীর, রিয়াজ, পূর্ণিমা, সাইমন, রোজিনা, খল অভিনেতা মিজু আহমেদ, ডিপজল, প্রযোজক খোরশেদ আলম খসরু, নৃত্যপরিচালক মাসুম বাবুল, ফাইট ডিরেক্টর আরমান, চুন্নুসহ অনেক তারকা শিল্পীরা।

জয়ের প্রত্যাশায় মিশা-জায়েদও চালাচ্ছেন জোর প্রচারণা। তারই অংশ হিসেবে অভিনব এক সামাজিক কার্যক্রম হাতে নিয়েছে এই প্যানেল। জানা গেছে,  সামাজিক দায়িত্ব পালনের অংশ হিসেবে কম্বল বিতরণের সিদ্ধান্ত নিয়েছেন মিশা-জায়েদ।  আগামী ২৬ জানুয়ারি দুপুরে এফডিসিতে মধাহ্ন ভোজ ও কম্বল বিতরণের আয়োজন করা হয়েছে। এতে সবাইকে উপস্থিত থাকারও অনুরোধ জানিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।  

তিনি বলেন, ‘সামাজিক দায়বোধের জায়গা থেকে এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। ধীরে ধীরে এফডিসিতে আরো উন্নয়নমুখী কাজ করতে চাই।’

শিল্পী সমিতির নির্বাচনে এই প্যানেলটি ছাড়াও ওমর সানী ও ফেরদৌস মিলে একটি প্যানেল করেছেন। যদিও কয়েকদিন আগে দেয়া ফেরদৌস নিজের নির্বাচন নিয়ে দ্বিধা প্রকাশ করেছেন। যদি তিনি সত্যি নির্বাচনে না আসেন তবে সানীর সঙ্গে ইলিয়াস কোবরাকে দেখা যাবার সম্ভাবনা রয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি নির্বাচিত হন শাকিব খান ও সাধারণ সম্পাদক হন অমিত হাসান। একই নির্বাচনে নায়ক ওমর সানী সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছিলেন।  

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।