ইউটিউব চ্যানেলে নায়লা নাঈম (ভিডিও)


প্রকাশিত: ০৮:০৩ এএম, ২১ মার্চ ২০১৫

সময়ের সবচাইতে জনপ্রিয় মডেল নায়লা নাঈম। যেখানেই যান, সেখানেই তিনি সবার মধ্যমনি। প্রায় প্রতিদিনই কোন না কোন বিষয় নিয়ে হচ্ছেন শিরোনাম। তাকে নিয়ে ভক্তদের মাতামাতি দিন রাত।

নায়লাও সবসময় সাড়া দেন ভক্তদের ভালোবাসায়। এবার তিনি ভক্তদের জন্য খুলেছেন অফিসিয়াল ইউটিউব চ্যানেল। আজ ২১ মার্চ সকালে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে স্ট্যাটাস আপডেট করে সবাইকে জানিয়ে দিলেন ইউটিউব চ্যানেলের খবর।

নায়লার বিভিন্ন সময়ের ভিডিওগুলো এখানে আপেলাড করা হবে। একটি ক্লিক করেই পেয়ে যাবেন হাতের নাগালে প্রিয় মডেলের সব কয়টি কাজের ভিাডও। লিঙ্কটিতে প্রবেশ করতে হবে : https://www.youtube.com/chann/UCPr1QeHjOaetx1Wx2iVJ0IA- এই ঠিকানায়।

নায়লা নাঈম বর্তমানে ব্যস্ত আছেন সামার ফ্যাশনের মডেলিং নিয়ে। পাশাপাশি সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন দু`টি চলচ্চিত্রে। যার একটির খাজা আহমেদের পরিচালনায় ‘মারুফ টাকা ধরে না’। এ ছবিতে তাকে দেখা যাবে নায়িকা হিসেবে। আর ‘রান আউট’ নামের একটি ছবিতে নায়লা নাঈম পারফর্ম করবেন একটি আইটেম গানে।

পাঁচ বছর ধরেই মডেলিং জগতের সঙ্গে যুক্ত আছেন দন্তচিকিৎসক নায়লা নাঈম। ২০১৩ সালে গ্রামীণফোনের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে আলোচনায় আসেন। পাশাপাশি ভারচুয়াল জগতে খোলামেলা বেশ কিছু স্থিরচিত্র প্রকাশ করে সমালোচিতও হয়েছেন।

নায়লা নাঈম দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘কত ভালোবাসি’ ও ‘ভোট ফর ঠোঁট’ শিরোনামের গানের ভিডিওতে বেশ খোলামেলাভাবে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি।

ঢাকার একটি বেসরকারি ডেন্টাল কলেজ থেকে ২০১২ সালে স্নাতক শেষ করেন নায়লা। এরপর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন তিনি।


এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।