আজ থেকে বহুরূপী জাহিদ হাসান!


প্রকাশিত: ০৭:২৫ এএম, ১৪ জানুয়ারি ২০১৭
ছবি : মাহবুব আলম

মানুষকে ঠকিয়ে টাকা হাতিয়ে নেওয়াই তার মূল পেশা। এজন্য তিনি নিজের বেশ কিছু নাম প্রতিষ্ঠিত করেছেন নানা রূপ ধরে। মূলত রাজু তার নাম হলেও পেশার খাতিরে সাইদুল ইসলাম, আরেফিন আহমেদ, ইসতিয়াক আহমেদ, আবুল কাসেম ইত্যাদি নানান নাম ব্যবহার করেন প্রয়োজনে।

এমনকি এইসব নামের ভিজিটিং কার্ড এবং আইডি কার্ডও তৈরি করে রেখেছেন তিনি। নিজের কাজের সুবিধার জন্য তিনি কখনো পুলিশ, কখনো বা উকিল, ডাক্তার, ভিক্ষুক, রিক্সাওয়ালা, সচিব এমনকি মন্ত্রীর পিএস হিসেবেও রূপ ধারণ করেন। দুই একবার পুলিশের হাতে ধরা পড়লেও বুদ্ধির কারণে কৌশলে ঠিকই পার পেয়ে যান তিনি।

এমনই বহুরূপী চরিত্রে হাজির হচ্ছেন দেশের নন্দিত অভিনেতাি জাহিদ হাসান। আজ শনিবার (১৪ জানুয়ারি) থেকে এটিএন বাংলায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘রাজু ৪২০’। এই নাটকেই বহুরূপী চরিত্রে দেখা যাবে তাকে। অভিনয়ের পাশাপাশি নাটকটির পরিচালনাও করেছেন জাহিদ।

জাকির হোসেন উজ্জলের রচনায় এতে আরও অভিনয় করেছেন অর্ষা, তারেক স্বপন, রাশেদ মামুন অপু, আলী রাজ, শবনম পারভিন, লুৎফর রহমান জর্জ, আনিসুর রহমান, শামীম হোসেন, মমিন বাবুসহ অনেকেই।

নাটকটি প্রতি শনি থেকে সোমবার রাত ১০টা ৫৫মিনিটে প্রচার হবে।

এদিকে সম্প্রতি জাহিদ হাসান অভিনয় করেছেন প্রাণ-আরএফএল গ্রুপের ভিশণ ফ্যানের বিজ্ঞাপনে। এখানে তার সঙ্গে দেখা যাবে জনপ্রিয় আরো তিন তারকা চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি ও দিলারা জামানকে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।