চা মেলার শেষদিনে গাইবে শিরোনামহীন


প্রকাশিত: ০৭:০৬ এএম, ১৪ জানুয়ারি ২০১৭

চা শিল্পকে আরো প্রসারিত করতে প্রথমবারের মতো চা মেলার আয়োজন করেছে বাংলাদেশ চা বোর্ড। সেখানে ‘বাংলাদেশ টি এক্সপো ২০১৭’ শীর্ষক প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

পাশাপাশি মেলায় আগত অতিথিদের মনোরঞ্জনের জন্য ব্যবস্থা করা হয়েছে দেশবরেণ্য সব শিল্পী ও ব্যান্ডদলের গান। মেলার প্রথমদিন গেল বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় গান করেছেন দেশের অন্যতম তিন সংগীতশিল্পী ফাহমিদা নবী, পার্থ বড়ুয়া ও বাপ্পা মজুমদার। একসঙ্গে মঞ্চে উঠেন তারা তিন জন এবং মাতিয়ে রাখেন শ্রোতাদের।

তারই ধারাবাহিকতায় মেলার দ্বিতীয় দিন গতকাল শুক্রবার গান পরিবেশনা করে দেশের অন্যতম মেটাল রক ব্যান্ড ওয়ারফেইজের পরিবেশনা। দলটি মঞ্চে আসেঠিক সাড়ে সাতটায়।

তিন দিনব্যাপী এই মেলার শেষদিন অর্থাৎ আজ শনিবার সংগীত সন্ধ্যায় থাকছে শিরোনামহীনের পরিবেশনা। দলটি গাইবে তাদের জনপ্রিয় সব গান। রাত সাড়ে ১০টায় শিরোনামহীনের গান দিয়ে শেষ হবে প্রথমবারের মতো আয়োজনা করা চা মেলার।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।