হানিমুনে গেছেন নাঈম-নাদিয়া


প্রকাশিত: ০৫:৩৩ এএম, ১৪ জানুয়ারি ২০১৭
ছবি তুলেছেন আরিফ আহমেদ

তারকা দম্পতি নাঈম-নাদিয়া হানিমুনে গেছেন। গেল ১২ই জানুয়ারি রাতে থাই এয়ারওয়েজে  ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তারা। বর্তমানে জনপ্রিয় এই দুই তারকা রয়েছেন পাতায়া সমুদ্র সৈকতে।

সেখানেই নিজেদের প্রথম বিবাহবার্ষিকী উদ্‌যাপন করছেন নাদিয়া-নাঈম। এ প্রসঙ্গে ব্যাংকক থেকে ভাইবারে নাদিয়া বলেন,  ‘মনে হচ্ছে চোখের পলকে একটি বছর পেরিয়ে গেছে। তবে আমরা এ একটি বছর খুব ভালো ছিলাম এবং সারাটি জীবন যেন ভালো থাকতে পারি এই দোয়া চাই সবার কাছে।’

নাঈম বলেন, ‘একটি বছর কিভাবে কেটে গেল তা বুঝতেই পারিনি। আল্লাহর কাছে অনেক কৃতজ্ঞ যে, নাদিয়ার মতো খুব সুন্দর মনের একজন নারীকে আমার সহধর্মীনি হিসেবে পেয়েছি। বাকিটা জীবন যেন সুখে কাটাতে পারি সেজন্য সকলের দোয়া চাই।

নাঈম-নাদিয়া দু’জনেই জানান, তারা দেশে ফিরবেন আগামী ১৯ জানুয়ারি।  

প্রসঙ্গত, গেল বছর ১৫ জানুয়ারি হুট করেই বিয়ে করেন নাঈম-নাদিয়া। তবে তাদের এই বিয়েটা হঠাৎ করে হলেও পারিবারিক সম্মতি ছিল। বিয়ে পরেও নাঈম-নাদিয়া দু’জনেই শোবিজে নিয়মিত কাজ করছেন।

এনই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।