চিত্রনায়িকা সিলভীর জামিন


প্রকাশিত: ০৫:১৩ পিএম, ১৫ আগস্ট ২০১৪

কক্সবাজারে ইয়াবা সেবন মামলায় চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনীর জামিন মঞ্জুর করেছে আদালত। সে সঙ্গে অপর আসামীদেরও জামিন মঞ্জুর করা হয়েছে। গতকাল দুপুর ১টায় অতিরিক্ত জেলা জজ ফারুক আহম্মদের আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

বুধবার ঠিক সময়ে আদালতে উপস্থিত না হওয়ায় আসামিদের কারাগারে পাঠায় একই আদালত। জানা যায়, সকাল সাড়ে ৯টায় জেলা কারাগার থেকে আসামিদের কোর্ট হাজতে নিয়ে আসা হয়। সাড়ে ১০টায় সেখান থেকে নিয়ে যাওয়া হয় অতিরিক্ত জেলা জজ আদালতে। সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত প্রায় ৩ ঘণ্টা কাটগড়ায় দাঁড়িয়ে ছিল চিত্র পরিচালক জিএম সরওয়ার ও চিত্রনায়িকা সিলভিয়া আজমী চাঁদনীসহ ৪ আসামি।

জানা যায়, ২০১১ সালের ১৯শে ডিসেম্বর রাতে ৩টায় কক্সবাজারের কলাতলীর পার্শ্ববর্তী চেইন্ডা এলাকার ইন্টারন্যাশনাল এমিউজমেন্ট ক্লাব থেকে নায়িকা সিলভিয়া আজমী চাঁদনীকে ইয়াবা সেবনকালে অসংলগ্ন অবস্থায় আটক রখে র‌্যাব। ওই সময় তার সঙ্গে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ এলাকার জিএম সরোয়ার (৫০), একই এলাকার দোলোয়ার হোসেন (৫০) ও যাত্রাবাড়ীর কাজী জামাল (৪৮), কক্সবাজারের জিএম ফেরদৌস, রানা, জাবেদ ইকবালসহ অনেকেই মাদকসেবন করেন। তবে র‌্যাবের অভিযান টের পেয়ে স্থানীয়রা পালিয়ে যেতে সক্ষম হলেও নায়িকা সিলভিয়া আজমী চাঁদনী, জিএম সরোয়ার (৫০), দোলোয়ার হোসেন (৫০) ও কাজী জামাল (৪৮)-কে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছে উত্তেজক ড্রাগস হিসেবে পরিচিত ৩২ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।