নতুন সিনেমা নিয়ে আসছেন জানভী (ছবি ও ভিডিও)


প্রকাশিত: ০৪:১৭ এএম, ১৯ মার্চ ২০১৫

জানেনা এ মন শিরোনামে ছবির মাধ্যমে গেল বছর বড় পর্দায় অভিষেক ঘটে নবাগত নায়িকা জানভী চৌধুরী। সেই ছবিতে মডেলকাম চিত্রনায়ক ইমনের সাথে জুটি বেঁধেছিলেন তিনি।

এবার খানিকটা বিরতির পর বুধবার থেকে আবারো চলচ্চিত্রে অভিনয়ে ফিরলেন জানভী। এবার তার বিপরীতে রয়েছেন ঢাকাই ছবির নাম্বার ওয়ান হিরো শাকিব খান। ``রানা``-দ্য ফাইটার শিরোনামে ছবিটি পরিচালনা করছেন এম এ রহিম।


রাজেন্দ্রপুরের একটি রিসোর্টে প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন শাকিব খান ও জানভী। গানের দৃশ্যেধারণের মধ্যে দিয়ে প্রথম দিনের শুটিং শুরু হয়েছে।


বৃহস্পতিবার থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবির অন্যান্য দৃশ্যের শুটিং হবে বলে পরিচালক সূত্রে জানা যায়। এ সম্পর্কে জানভী বললেন, ছবিটি শাকিব খানের জীবনী নিয়ে নির্মিত। সেই কারণে অন্য যেকোনো ছবির চেয়ে এই ছবিটিতে কাজ করতে পেরে আমি দারুণ খুশী। অনেকদিন পর ক্যামেরা সামনে দাঁড়ালাম। আশা করছি দর্শকদের ভালো একটি ছবি উপহার দিতে পারবো।



এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।