প্রসেনজিতের সাথে জুটি বাঁধলেন পাওলি-রাইমা


প্রকাশিত: ১১:২৫ এএম, ১৭ মার্চ ২০১৫

প্রথমবারের মতো বড় পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পাওলি দাম এবং রাইমা সেন। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এবং কমলেশ্বর মুখার্জি পরিচালিত নাম ঠিক না হওয়া এই ছবির শ্যুটিং শুরু হবে শীঘ্রই।

অবশ্য চরিত্রে কিছুটা রদবদল করা হয়েছে। প্রথমে শোনা গিয়েছিলো প্রসেনজিতের স্ত্রী চরিত্রে কাজ করবেন পাওলি দাম। কিন্তু পাওলিকে বান্ধবী বানিয়ে স্ত্রী চরিত্রে আনা হয়েছে রাইমা সেনকে।

ছবির গল্পে দেখা যাবে- নির্দেব (প্রসেনজিৎ) ভালবাসা এবং সত্যকে খুঁজে বেড়াচ্ছে। রাইমাকে দেখা যাবে নির্দেবের স্ত্রীর ভূমিকায়। নির্দেবের স্ত্রী শ্রীজিতা একজন স্কুল শিক্ষিকা। উনি একজন মার্জিত, বুদ্ধিমতী এবং বাস্তববুদ্ধিসম্পন্ন মহিলা। কমেলেশ্বর জানিয়েছেন রাইমার সঙ্গে এই গুণগুলো সব মিলে যায়। তাই ওঁকে ছাড়া অন্য কাউকে নিলে চরিত্রের প্রতি ঠিক মতো ‘জাস্টিফিকেশন’ হত না।

ছবির শুরুতে দর্শকের মনে হবে শ্রীজিতা এবং নির্দেব সুখী দম্পতি। কিন্তু ধীরে ধীরে বোঝা যাবে আদৌ তা নয়। নির্দেবের একজন বিবাহিত মহিলার (পাওলি) সঙ্গে সম্পর্ক আছে। রাহুল অন্তরার স্বামী। রাহুলের চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও ঠিক না হলেও কমলেশ্বর জানিয়েছেন ছোট হলেও এই চরিত্র খুবই গুরুত্বপূর্ণ।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।