তপন চৌধুরী ও আঁখি আলমগীরের জন্মদিন আজ


প্রকাশিত: ০৮:১০ এএম, ০৭ জানুয়ারি ২০১৭

জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী তপন চৌধুরী ও আঁখি আলমগীরের জন্মদিন আজ শনিবার ৭ জানুয়ারি। জাগো নিউজ পরিবারের পক্ষ থেকে তাদের জন্মদিনের শুভেচ্ছা।

এবারের জন্মদিনটি জীবনের অন্যান্য বছরের চেয়ে একেবারেই আলাদাভাবে পালন করছেন তপন চৌধুরী। কারণ এবারের জন্মদিন এবং গানের জগতে তার চল্লিশ বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জন্মদিনে একটি স্যাটেলাইট চ্যানেলে তিনি গানও পরিবেশন করবেন।

এছাড়া তপন চৌধুরী জন্মদিনে সাত গুণীজনকে সম্মাননা দেবেন। তিনি বলেন, ‘জন্মদিনে বেশ আয়োজনের মধ্যদিয়ে আমার সংগীত জীবনের শুরুর দিকে সম্পৃক্ত সাতজনকে সম্মাননা দিতে পারছি, এটা আমার জন্য পরম আনন্দের, ভালো লাগার। তবে আজকের এই বিশেষ দিনে আমার বাবা-মাকে খুব মিস করছি। আজ তারা বেঁচে থাকলে হয়তো সন্তানের বিশেষ এই অনুষ্ঠানে বিশেষভাবেই সম্মানিত হতেন। আমার স্ত্রী, আমার সন্তান সর্বোপরি আমার পরিবার আমাকে ঘিরে বিশেষ এই অনুষ্ঠানের জন্য গর্বিত, সম্মানিত।’

অন্যদিকে, কিংবদন্তি অভিনেতা আলমগীরের কন্যা আঁখি আলমগীরের জন্মদিন মিডিয়ার কিছু প্রিয় মানুষকে সঙ্গে নিয়ে সেলিব্রেট করার ইচ্ছে ছিল। কিন্তু সেখান থেকেও এবার সবিনয়ে সরে দাঁড়ালেন আঁখি।

আঁখি আলমগীর বলেন, ‘ইচ্ছে ছিল এবার কিছু প্রিয় মানুষের সঙ্গে সেলিব্রেট করার। কিন্তু শেষ পর্যন্ত আর করা হচ্ছে না। তবে এবারের জন্মদিনটি একেবারেই নিজের মতো করেই পরিবারের সঙ্গে উদযাপন করবো। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আমি আমার অবস্থান থেকে মানবতার জন্য কাজ করে যেতে পারি। কারণ আমি মনে করি, শিল্পীর একসময় মৃত্যু হয়, কিন্তু মানবতার বা মনুষ্যত্বের কোনো মৃত্যু নেই।’

এনই/এসইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।