বলিউডে নিরবের এক ঝলক (ভিডিও)


প্রকাশিত: ০৬:৩১ পিএম, ০৫ জানুয়ারি ২০১৭

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা চিত্রনায়ক নিরব বলিউডের ছবিতে অভিনয় করেছেন; খবরটা সবার জানা আছে। নতুন খবর হচ্ছে, তার অভিনীত সেই ছবিটির অফিসিয়াল ট্রেলার প্রকাশ হয়েছে বৃহস্পতিবার রাতে।

বহুল প্রতীক্ষিত এই ট্রেলার দেখে টের পাওয়া গেছে, এটি ভৌতিক গল্পনির্ভর ছবি। একইসঙ্গে নিরবের সঙ্গে গানে তালে বেশ রসায়ন পাওয়া গেছে বলিউডের নায়িকা কবিতা রাঁধেশ্যামকে। আর ধুন্ধুমার অ্যাকশনও আছেই! ট্রেলারটি প্রকাশ পেয়েছে জি মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

নিরব অভিনীত বলিউডের এই ছবির নাম ছিল ‘বালা’। কিন্তু পরবর্তীতে নাম দেয়া হয়েছে ‘শয়তান’। ছবিটি পরিচালনা করেছেন বলিউডের নির্মাতা ফয়সাল সাইফ। নিরব-কবিতা ছাড়াও আরো অভিনয় করেছেন পাকিস্তানি অভিনেত্রী মিরা খান, আসিফ বাখরা, আমিতা, তাসমিয়া প্রমুখ।

নিরব জানিয়েছেন, ‘‘অনেক অপেক্ষার পর ছবির ট্রেলারটি প্রকাশ হয়েছে। শয়তান ছবিটি মুক্তি দেয়া হবে শিগগিরই। ছবিটির মুক্তি নিয়ে বেশ কিছু পরিকল্পনা রয়েছে। আশা করছি দারুণ কিছু অপেক্ষা করছেন দর্শকদের জন্য।’’

গেল সেপ্টেম্বর মাসে নিরব অভিনীত ‘শয়তান’ ছবির শুটিং শুরু হয় ভারতের বেঙ্গালুরু, চেন্নাই, গোয়া, কেরালার বিভিন্ন লোকেশনে। তারপর টানা শুটিংয়ের মাধ্যমে নির্মাণ কাজ শেষ হয়।

দেখুন ছবির ট্রেলার



এনই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।