ভক্তদের মাঝে নায়লা নাঈম (ভিডিও)


প্রকাশিত: ০৪:০৭ এএম, ১৬ মার্চ ২০১৫

মডেলিংয়ে নিজস্ব ধারা আর ব্যতিক্রমী লুক-স্টাইলে দেশের তরুণ প্রজন্মের কাছে তুমুল জনপ্রিয় নায়লা নাঈম। আর সেই প্রিয় মডেলকে এক পলক দেখতে শুক্রবার বসুন্ধরা সিটি কমপ্লেক্সে নায়লা ভক্তদের ভিড় ছিল চোখে পরার মতো।  

শুক্রবার বিকেল ৫ টায় নায়লা নাইম ডার্বি ওয়ার্ল্ড ওয়াইডের পোশাকের শো-রুম উদ্বোধন করেন। এসময় তার অনেক ভক্ত তাকে এক নজর দেখার জন্য ভিড় জমান সেখানে। ভিড়ে অনেক চেষ্টার পর তারা যখন নিজেদের মুঠোফোনে বন্দি করে আনেন রাজকন্যা নায়লাকে তখন তাদের মুখে দেখা মেলে সন্তুষ্টির হাসি।

তবে অনেককেই ভারাক্রান্ত মনে বিদায় নিতে হয়েছে। কারণ অনেকে ভিড়ের কারণে সামনে পেয়েও এক নজর দেখতে পারেননি রাজকন্যা নায়লাকে। অতিরিক্ত ভিড়ের কারণে এক পর্যায়ে ডার্বি ওয়ার্ল্ড ওয়াইডের কর্তৃপক্ষ কিছুক্ষণের জন্য শো-রুমের দরজা বন্ধ করে রাখেন।

‘উদ্বোধন অনুষ্ঠানে নায়লা’ এই ব্যাপারে ডার্বি ওয়ার্ল্ড ওয়াইডের পরিচালক ফারাহ মিথিলা জানান নায়লা বর্তমান সময়কার অত্যন্ত জনপ্রিয় মডেল। তিনি যে আমাদের সময় দিয়েছেন এতেই আমারা খুশি।



এমআর/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।